শনিবার, ৩০শে মে, ২০২০ ইং

নরসিংদীর বানিয়াছলে গাজাসহ ২ মাদক কারবারি গ্রেফতার 

প্রকাশিত: ১২:৪৭ অপরাহ্ণ , মে ২০, ২০২০

নরসিংদীর বানিয়াছলে গাজাসহ ২ মাদক কারবারি গ্রেফতার 

নরসিংদী প্রতিনিধি:  করোনা পরিস্থিতিতে লকডাউন অবস্থায় মাদক ব্যবসা থেমে নেই । অতি সম্প্রতি নরসিংদী ডিবি পুলিশের অভিযানে একের পর এক মাদক ব্যবসায়ী গ্রেফতার ও মাদক উদ্ধারই এর প্রমান।নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ১ কেজি গাঁজাসহ ০২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। গোপন সংবাদের ভিত্তিতে এস আই তাপস কান্তি রায় ও সঙ্গীয় ফোর্স এ অভিযান পরিচালনা করে।

মঙ্গলবার (১৯ মে ) দুপুরে  জেলা গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে নরসিংদী শহরের বানিয়াছল মহল্লা হতে গাজা সহ  মাদক ব্যবসায়ী রেনু বেগম (৪৫) ও মোঃ মনির হোসেন ওরফে কালা মনির কে গ্রেফতার করে। জেলা গোয়েন্দা শাখা ও জেলা পুলিশের মিডিয়া সমন্বয়ক পুলিশ পরিদর্শক (নিঃ) রুপন কুমার সরকার (পিপিএম) জানান, সকাল ৯:১০ ঘটিকায় জেলা গোয়েন্দা শাখা, নরসিংদীর এসআই তাপস কান্তি রায় সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় অভিযান পরিচালনা করে নরসিংদী মডেল থানাধীন বানিয়াছল হতে জেলার তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী (১) রেনু বেগম (৪৫),পিতামৃত-মনু মিয়া, (২) মোঃ মনির হোসেন ওরফে কালা মনির (২৬),পিতা-আশরাফ মিয়া,উভয়সাং- বানিয়াছল, থানা ও জেলা-নরসিংদী দের ০১(এক) কেজি গাঁজা উদ্ধারসহ গ্রেফতার করেছেন।

উদ্ধারকৃত মাদক দ্রব্যের মূল্য- ৫,০০০ টাকা। আসামীরা দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা করে এলাকার যুব সমাজকে ধ্বংসের দিকে ঠেলে দিচ্ছে। গ্রেফতারকৃত আসামী রেনু বেগমের বিরুদ্ধে ইতোপূর্বে ৫ টা মাদক মামলা ও আসামী মনির হোসেন ওরফে কালা মনিরের বিরুদ্ধে ইতোপূর্বে ৩ টা মাদক মামলা আছে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে নরসিংদী মডেল থানায় নিয়মিত মামলা রুজু হয়েছে।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।