রবিবার, ৩১শে মে, ২০২০ ইং

পিএইচপি কোরআনের আলো প্রতিযোগিতায় সেরা দশে বেনাপোলের হাফেজ আবু সাঈদ 

প্রকাশিত: ১:০১ অপরাহ্ণ , মে ২০, ২০২০

পিএইচপি কোরআনের আলো প্রতিযোগিতায় সেরা দশে বেনাপোলের হাফেজ আবু সাঈদ 
বেনাপোল প্রতিনিধি : যশোরের বেনাপোলের ছেলে হাফেজ মোহাম্মাদ আবুসাঈদ পিএইচপি কোরআনের আলো প্রতিযোগিতায় সেরা ১০ এ উত্তীর্ণ হয়েছে।  বাংলাদেশের জনপ্রিয় টিভি চ্যানেল এনটিভিতে প্রচারিত হিফজুল কোরআন ভিত্তিক জাতীয় পর্যায়ের রিয়েলিটি শো পিএইচপি কোরআনের আলো-২০২০ প্রতিভার সন্ধানে এবারের বাছাইপর্বে প্রথম দ্বিতীয় তৃতীয় ও চতুর্থ রাউন্ডে পরপর চার বার ভালো ফলাফল করে সেরা ১০-এ স্থান করে নেয় সে। হাফেজ আবু সাঈদ ঢাকা মারকাজুত তাহফিজ মাদ্রাসার একজন মেধাবী শিক্ষার্থী।
সূত্র জানায়, হাফেজ আবু সাঈদ শুধু বাংলাদেশেই নয় সে আন্তর্জাতিক হিফজুল কোরআন প্রতিযোগিতার জন্য বাংলাদেশ সরকারের ধর্ম মন্ত্রণালয়ের অধীনে ইসলামিক ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত বাংলাদেশ জাতীয় কুরআন প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন করে বিশ্ব হিফজুল কুরআন প্রতিযোগিতা আলজেরিয়ায় যাওয়ার জন্য নির্বাচিত হয়েছে।
উল্লেখ্য যে, ১৭ তম আন্তর্জাতিক হিফজুল কুরআন প্রতিযোগিতা আলজেরিয়ার রাজধানী যাজায়েরে অনুষ্ঠিত হবে।  করোনা ভাইরাসের কারণে প্রতিযোগিতা এখন পিছিয়ে রয়েছে। হাফেজ আবু সাইদ যশোরের শার্শা উপজেলার বেনাপোল পোর্ট থানার কাগজপুকুর গ্রামের সোহরাব হোসেনের ছেলে।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।