সোমবার, ৬ই জুলাই, ২০২০ ইং

গ্রামীন ব্যাংকের ত্রানে খুশি হতদরিদ্ররা

প্রকাশিত: ৩:৩১ অপরাহ্ণ , মে ২০, ২০২০

গ্রামীন ব্যাংকের ত্রানে খুশি হতদরিদ্ররা

ঈশ্বরগঞ্জ প্রতিনিধি:  কিশোরগঞ্জ জোনের ঈশ্বরগঞ্জ এরিয়ার গ্রামীণ ব্যাংকের ১২টি শাখায় দ্বিতীয় পর্যায়ে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। এই খাদ্য সহায়তা পেয়ে খুশি হতদরিদ্ররা। করোনার মহামারিতে অসহায় ৩শ পরিবারের মাঝে এ খাদ্য সহায়তা প্রদান করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো ৩০কেজি চাল, ৪কেজি ডাল, ৮কেজি
আলু, ২কেজি লবন, ৪টি সাবান, ৪কেজি পিয়াজ, ২লিটার সয়াবিন তেল, ২প্যাকেট সেমাই, ১প্যাকেট দুধ, ১কেজি চিনি ও নগদ ৬শ করে টাকা।

বুধবার উপজেলার ঈশ্বরগঞ্জ এরিয়া ম্যানেজার আব্দুল হাদী মামুন এই ত্রান সামগ্রী বিতরন করেন। এসময় উপস্থিত ছিলেন ঈশ্বরগঞ্জ শাখা ব্যবস্থাপক মোহাম্মদ কামরুজ্জামান, সহকারি শাখা ব্যবস্থাপক সাইফুল ইসলাম প্রমুখ।
ঈশ্বরগঞ্জ শাখা ব্যবস্থাপক মোহাম্মদ কামরুজ্জামান জানান, করোনা ভাইরাসের কবলে অঘোষিত লকডাউনের কবলে পড়েছে দেশের মানুষ। বিশেষ করে এই মুহুর্তে ভিক্ষুক ও নিন্ম শ্রেনীর মানুষ খাদ্য সংকটে ভুগছে। এসকল ভিক্ষুক ও নিন্ম শ্রেনীর মানুষের কথা চিন্তা করে ঈশ্বরগঞ্জ উপজেলায় দ্বিতীয় বারের মত অসহায় ভিক্ষুক পরিবারের মাঝে খাদ্য সহায়তা ও সুরক্ষা সামগ্রী এবং নগদ অর্থ দেয়া হয়েছে।

গ্রামীন ব্যাংক ঈশ্বরগঞ্জের এরিয়া ম্যানেজার আব্দুল হাদী মামুন জানান, উপজেলার ১২ টি শাখায় ৩শ জন অসহায় ভিক্ষুক ও নিন্ম শ্র্ধেসঢ়;নীর মানুষদের মাঝে বিভিন্ন সহায়তা দেয়া হয়েছে।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।