বুধবার, ২৭শে মে, ২০২০ ইং

“পথশিশু” ফেসবুক গ্রুপের মাধ্যমে খাদ্য সহায়তা প্রদান করেছেন যুবলীগ নেতা অনু

প্রকাশিত: ৮:২১ অপরাহ্ণ , মে ২০, ২০২০

“পথশিশু” ফেসবুক গ্রুপের মাধ্যমে খাদ্য সহায়তা প্রদান করেছেন যুবলীগ নেতা অনু

সিএনআই ডেস্কঃফেসবুক গ্রুপ “পথশিশু”র সহায়তায় রাজধানীর ঝিগাতলা ও ধানমন্ডি ৩২ নাম্বার এলাকায় পথশিশু ও ছিন্নমূল মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার বিকেলে ঢাকা মহানগর উত্তর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তাসভিরুল হক অনু এসব খাদ্যসামগ্রী বিতরণ করেন। খাদ্যসামগ্রী বিতরণকালে অনু বলেন, ‘করোনাভাইরাস এমন একটি রোগ, যার এখনও কোনও ওষুধ আবিষ্কার হয়নি। এই ভাইরাসটি প্রতিরোধে সরকার নানা পদক্ষেপ নিয়েছে। এ জন্য আমাদেরকেও সচেতন হতে হবে। তাই আসুন, আমরা সবাই নিজ নিজ ঘরে অবস্থান করি। পাশাপাশি এই দুর্দিনে কর্মহীন মানুষের পাশে দাঁড়াই। তা না-হলে দেশে ভয়াবহ পরিস্থিতি দেখা দিতে পারে।’

খাদ্যসামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন পথশিশু ফাউন্ডেশনের ঢাকা মহানগর কমিটির সভাপতি রাজু ও সাধারণ সম্পাদক মাসুম, টেলিভিশন ক্যামেরাজার্নালিস্ট এ্যাসোসিয়েশনের সহ প্রচার সম্পাদক রিয়ান মিঠুন সহ লিটন,আদনান,মুন্না ও মামুন।

পথশিশু গ্রুপের প্রতিষ্ঠাতা নয়ন অরণ্য জানান, অনু ভাইয়ের মত যদি সকল যুবনেতা নিজ নিজ এলাকার পথশিশু ও ছিন্নমূল মানুষের সাহায্যার্থে এগিয়ে আসে তবে বদলে যাবে সমাজের চিত্র।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।