শনিবার, ৩০শে মে, ২০২০ ইং

রামগড়ে ত্রাণ বিতরণ কর্মসূচির উদ্বোধন করলেন এমপি

প্রকাশিত: ১১:৩৭ পূর্বাহ্ণ , মে ২১, ২০২০

রামগড়ে ত্রাণ বিতরণ কর্মসূচির উদ্বোধন করলেন এমপি

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি: করোনা ভাইরাস (কোভিড ১০) প্রাদুর্ভাবে বিপর্যস্ত মানবতার পাশে দাঁড়ালেন রামগড় উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি আব্দুল কাদের।

বুধবার (২০ মে) রামগড় বালিকা উচ্চ বিদ্যালয়ে বৃষ্টি উপেক্ষা করে পৌরসভার ৯টি পৌর ওয়াডে ১ হাজার পরিবারের হাতে ত্রাণ উপহার বিতরণ করা হয়। বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন খাগড়াছড়ি শরনার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদকআবদুল কাদের জানান, করোনা ভাইরাসে বিপর্যস্ত কর্মহীন সাধারণ মানুষের মাঝে সরকারের পাশাপাশি ব্যক্তিগত উদ্যেগে ঈদ উপহার বিতরণ করতে পেরে নিজেকে ধন্য মনে করছি । এসময় সকলের উচিৎ স্বাস্থ্যবিধি মেনে ঘরে থাকা আর এসব ঘরমুখো মানুষের সহায়তার এলাকার ধনাঢ্য ব্যক্তিরা এগিয়ে এলে সাধারণ মানুষ উপকৃত হবেন।

বিতরণ অনুষ্ঠানের উদ্বোধক সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা বর্তমানে করোনার প্রার্দুভাবে সংকটের কথা উল্লেখ করে বলেন, এ সংকট মহান মুক্তিযুদ্ধের সময়কালের মতো সংকট। একটি অদৃশ্য শত্রুর বিরুদ্ধে লড়ছে দেশের সম্মুখ যোদ্ধারা। প্রতিদিন চিকিৎসক-স্বাস্থ্যকর্মী-সেনাবাহিনী, পুলিশ, আনসার-সাংবাদিকসহ সেচ্ছাসেবীরা আক্রান্ত হচ্ছেন। তাঁদের পরিবার স্বজনরাও প্রচন্ড দুশ্চিন্তায় আছেন। প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীরা জীবনের মায়াকে তুচ্ছ করে মানুষের পাশে দাঁড়াচ্ছেন। তাই একজন রাজনীতিক-জনপ্রতিনিধি এবং জনগনের সেবক হিসেবে ঘরে বসে থাকার সুযোগ নেই। তিনি আরো বলেন, করোনা পরিস্থিতি মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চললে নিজে সুস্থ থাকার পাশাপাশি পরিবার ও সকলকে নিরাপদ রাখা সম্ভব। এসময় তিনি সবাইকে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনাসহ সরকারের দেয়া স্বাস্থ্য সর্তকতা মেনে চলার আহ্বান জানান।

উপস্থিত ছিলেন, জেলা আ’লীগের সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, জেলা পরিষদ সদস্য মংশেপ্রু চৌধুরী অপু, উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কার্বারী, ইউএনও আ.ন. ম. বদরুদ্দোজা, অফিসার ইনচার্জ শামসুজ্জামান , উপজেলা আ’লীগের সভাপতি মোস্তফা হোসেন, সাধারন সম্পাদক কাজী আলমগীর, উপজেলা আআওয়ামীলীগ ও অংঙ্গসংগঠনের নেতা-কর্মী, জনপ্রতিনিধি, স্থানীয় সাংবাদিক সহ প্রমুখ।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।