মঙ্গলবার, ২৬শে মে, ২০২০ ইং

ঈশ্বরগঞ্জে ১৫’শ দুস্থ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

প্রকাশিত: ১১:৫২ পূর্বাহ্ণ , মে ২১, ২০২০

ঈশ্বরগঞ্জে ১৫’শ দুস্থ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

ঈশ্বরগঞ্জ  প্রতিনিধি:  ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে অসহায় ও দুস্থ পরিবারের মাঝে নিজস্ব অর্থায়নে স্থানীয় সংসদ সদস্য ফখরুল ইমামের পক্ষে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার উপজেলার চরনিখলা উচ্চ বিদ্যালয় মাঠে ১৫শ পরিবারের মাঝে ওই ঈদ সামগ্রী বিতরণ করা হয়। বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেন।

বর্তমানে চলমান করোনা ভাইরাস সংক্রমণ জনিত মহামারীর কারণে খাদ্য সংকট সৃষ্টি হয়েছে। এই সংকট মোকাবিলার লক্ষ্যে স্থানীয় সংসদ সদস্য ফখরুল ইমাম নিজস্ব অর্থায়নে উপজেলার পৌরসভা ও ১১টি ইউনিয়নে ১৫শ দুস্থ পরিবারের মাঝে দলীয় নেতা কর্মীদের মাধ্যমে বাড়ি বাড়ি ঈদ সামগ্রী পৌঁছে দিচ্ছেন। খাদ্যে সামগ্রীর মধ্যে ছিলো চাল, ডাল, তেল, সেমাই, চিনি ও সাবান। এসময় উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি নুরুল ইসলাম খান সুরুজ, সাধারণ সম্পাদক আব্দুল হাদী, সাংসদ সদস্য ব্যক্তিগত সহকারী আব্দুল মতিন, পৌর জাতীয় পার্টির সভাপতি ও কাউন্সিলর শহিদুল ইসলাম শহীদ, উপজেলা ছাত্র সমাজের সভাপতি এইচএম সারোয়ারসহ অন্যান্য নেতৃবৃন্দ।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।