মঙ্গলবার, ২৬শে মে, ২০২০ ইং

খালেদা জিয়ার পক্ষে ঈদ উপলক্ষে শাড়ী উপহার

প্রকাশিত: ৩:৪৭ অপরাহ্ণ , মে ২২, ২০২০

খালেদা জিয়ার পক্ষে ঈদ উপলক্ষে শাড়ী উপহার

সিএনআই ডেস্ক: করোনা মহামারী লকডাউনে কেরানীগঞ্জের ঘরবন্দি নারীদের জন্য খালেদা জিয়ার নামে ঈদের ব্যতিক্রমী উপহার ‘শাড়ি’ পাঠিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। তার পুত্রবুধ ও দলের নির্বাহী কমিটির সদস্য নিপুণ রায় চৌধুরী এসব উপহার পৌঁছিয়ে দিয়েছেন। কেরানীগঞ্জে ৪৫টি ওয়ার্ডে সাড়ে ২২‘শ শাড়ি ও লুঙ্গি গয়েশ্বরের পক্ষ থেকে বিতরণ করা হয়।

এ ব্যাপারে গয়েশ্বর চন্দ্র রায়ের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, করোনাভোইরাস সংক্রমণের কারণে আমি এখন সর্বক্ষণ কোয়ারেন্টাইনে বাসায় থাকছি। আমার নির্বাচনী এলাকার মহিলাদের জন্য এবার দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নামে মহিলাদের তাঁতের শাড়ি পাঠিয়েছি। প্রতিটি ওয়ার্ডে দলীয় নেতাদের দায়িত্ব দিয়ে ঘরে ঘরে এই শাড়ি পৌঁছানো হয়েছে।

তিনি জানান, ঈদ উপহার ছাড়াও কেরানীগঞ্জবাসীদের জন্য চাল,ডাল, আলু, তেল, লবন নিয়ে একটি প্যাকেটও দেয়া হয়েছে।

রাজধানীর বিভিন্ন স্থানে দুঃস্থ ও গরীবদের মধ্যে বিএনপি ও অঙ্গসংগঠনের পক্ষ ঈদের উপহার সামগ্রী দেয়া হচ্ছে। এই ঈদ উপহারের প্যাকেটে চাল, ডাল, লবন, আলু, তেল, সাবান ও গুড়া দুধ ও সেমাই রয়েছে। শুক্রবার উত্তরা ৪৭ নং ওয়ার্ডে স্থানীয় বিএনপির উদ্যোগে দুঃস্থদের মধ্যে ঈদ উপহারে লুঙ্গি দেয়া হলেও কেরানীগঞ্জে শাড়ি উপহার ব্যতিক্রমী ঘটনা।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।