মঙ্গলবার, ৪ঠা আগস্ট, ২০২০ ইং

দাউদকান্দিতে দুস্থদের মাঝে ‘পিঁপড়ার পাল’ সংগঠনের ঈদসামগ্রী বিতরণ

প্রকাশিত: ১০:১৮ পূর্বাহ্ণ , মে ২৩, ২০২০

দাউদকান্দিতে দুস্থদের মাঝে ‘পিঁপড়ার পাল’ সংগঠনের ঈদসামগ্রী বিতরণ

কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লার দাউদকান্দি উপজেলার দাউদকান্দি পৌরসভায় পিঁপড়ার পাল সংগঠনের উদ্যোগে দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

আর্তমানবিক এ সংগঠন অসহায় মানুষের কল্যাণে কাজ করার অঙ্গীকারে গতকাল শুক্রবার এ সংগঠনটি উদ্বোধনের মাধ্যমে যাত্রা
শুরু হয়। যাত্রালগ্নে আজ ১০০ টি অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।
ঈদের দিন পর্যন্ত সংগঠনটি পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে করোনায় কর্মহীন ও অসহায় ৯০০ পরিবার এর মাঝে ঈদসামগ্রী বিতরণ করবে।
সংগঠনের সভাপতি রুবেল সরকার বলেন,” এ সংগঠন একটি আর্তমানবিক সংগঠন। আমরা অসহায় মানুষের মাঝে যে কোনো আপদকালীন সময় বা দুর্যোগে পাশে থাকার প্রত্যয়ে নিবেদিত। ”

সংগঠনের সাধারণ সম্পাদক খন্দকার শাহজালাল বলেন,” পিঁপড়া সংঘবদ্ধভাবে চলা একটি প্রাণি।তাই পিঁপড়ার সাথে তুলনা করে আমরা ‘পিঁপড়ার পাল’ সংগঠন নামে একটি আর্তমানবিক সংগঠনের যাত্রা শুরু করেছি।
এ সংগঠনের লক্ষ্য হলো অসহায় নিরন্ন মানুষের পাশে থাকা। আমরা চাই সমাজের সকল সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাঁড়াতে।বিপদসংকুল মানুষের পাশে থেকে তাদের মুখে হাসি ফুটিয়ে তোলাই আমাদের সংগঠনের অঙ্গীকার।

এ সময় উপস্থিত ছিলেন সংগঠনটি উদ্বোধনে আগত অতিথি উপজেলা আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ সভাপতি সোহেল রানা,যুগ্ম আহবায়ক ইমন, যুগ্ম আহবায়ক শাহদাত,দপ্তর সম্পাদক, আবদুল্লাহ আল নোমান, প্রচার সম্পাদক মো.জাহিদুল ইসলাম বাবু, যুগ্ম আহ্বায়ক সবুজ মোল্লা,সংগঠনের সদস্যদের মধ্য উপস্থিত ছিলেন পাবেল,রেজাউল,রিপন,রাসেল াই,আজিম,আসিফ,সিদ্দিক,অভিক,মোহন,সাকিব,মাসুম,সজীব,রিফান,বাবু,মিঠু,আবির,সম্রাট,মামুন,কাদের ও শিহাব প্রমুখ।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।