সোমবার, ২৫শে মে, ২০২০ ইং

বলিউড তারকা আনুশকার বিরুদ্ধে অভিযোগ দায়ের

প্রকাশিত: ৩:০০ অপরাহ্ণ , মে ২৩, ২০২০

বলিউড তারকা আনুশকার বিরুদ্ধে অভিযোগ দায়ের

বিনোদন ডেস্ক: ‘পাতাল লুক’ ওয়েব সিরিজে গোর্খা সম্প্রদায়কে নিয়ে বাজে মন্তব্য করায় বলিউড তারকা আনুশকা শর্মার বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে।

গত ১৮ মে জাতীয় মানবধিকার কমিশনে এ অভিযোগ দায়ের করা হয়।

ভারতীয় এনডিটিভি জানিয়েছে, পাতাল লোক ওয়েব সিরিজে ‘সেক্সিয়েস্ট স্লার’ মন্তব্য করার অভিযোগে জাতীয় মানবধিকার কমিশনে ১৮ মে অভিযোগ দায়ের করেছে অরুণাচল গোর্খা যুব সংগঠন।

শুধু তাই নয়, আনুশকার বিরুদ্ধে আইনি পদক্ষেপের হুশিয়ারি দিয়েছে সংগঠনটি।

এর আগে চলতি সপ্তাহে ভারতীয় গোর্খা পরিসংঘের যুব সংগঠনের শাখা সংগঠন ভারতীয় গোর্খা যুব পরিসংঘ একটি নির্দিষ্ট অংশ নিঃশব্দ করে দেয়ার দাবিতে অনলাইন প্রচার শুরু করে। বিধিবদ্ধ সতর্কীকরণ দিয়ে সাব-টাইটেল যোগ করার দাবি তোলেন তারা।

সংগঠনটির দাবি, পাতাল লোক ওয়েব সিরিজে এক নারী চরিত্র সম্পর্কে আপত্তিকর মন্তব্য করা হয়েছে, যিনি মেঘালয়ের কাশি সম্প্রদায়ের বলে তুলে ধরা হয়েছে।

ভারতীয় গোর্খা যুব পরিসংঘের সভাপতি কির্তি দেওয়া বলেন, এই ধরনের মন্তব্য শুধুমাত্র সম্প্রদায়ের ভাবমূর্তি কালিমালিপ্ত করে তা নয়, একইসঙ্গে মানুষের মধ্যে জাতি বিদ্বেষ প্রচার করে। এটি সাধারণ মানুষের মধ্যে একটি সম্প্রদায় সম্পর্কে বিকৃত ছবি তুলে ধরে, এর ফলে সেখানকার মানুষদের ভোগান্তি হতে পারে।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।