শনিবার, ৩০শে মে, ২০২০ ইং

গণপরিবহন বন্ধ, ফেরি ঘাটে ঘরমুখো মানুষের ভিড়

প্রকাশিত: ৯:৩১ অপরাহ্ণ , মে ২৩, ২০২০

গণপরিবহন বন্ধ, ফেরি ঘাটে ঘরমুখো মানুষের ভিড়

দেশে গণপরিবহন বন্ধ তবে ব্যক্তিগত গাড়ি চলাচল স্বাভাবিক। এদিকে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ফেরি চলাচল স্বাভাবিক রয়েছে। এতে উভয় ফেরি ঘাটে ঘরমুখি মানুষের উপচে পড়া ভিড় দেখা যায়।

সকাল থেকেই যাত্রীদের ভীড় রয়েছে। বেলা বাড়ার সাথে সাথে যাত্রীর চাপও বৃদ্ধি পাচ্ছে। এসময় সামাজিক দুরত্ব বজায় রাখতে দেখা যায়নি কাউকে। বরং গাদাগাদি করে ফেরিতে উঠা নামা করছে।

শনিবার সকাল থেকে দৌলতদিয়া ফেরি ঘাটে ঘরমুখি মাষের ভীড় রয়েছে। গনপরিবহন বন্ধ থাকায় ভাড়ায় চালিত প্রাইভেটকার, মাক্রোবাস, অটো, টেম্পু, রিক্সা, ভ্যান ও মটরসাইকেল একমাত্র গৌন্তব্যস্থানে যাওয়ার সম্ভব। এতে ৪/৫ গুন বেশি টাকা ব্যয় করতে হচ্ছে যাত্রীদের।

বিআইডব্লিউটিসি দৌলতদিয়া ঘাট শাখার ব্যবস্থাপক মোঃ আবু আব্দুল্লাহু রনি জানান, দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে বর্তমান ১২টি ছোট বড় ফেরি চলাচল করছে। এসময় পন্যবাহী ট্রাক ও মাক্রোবাস, প্রাইভেট ও এ্যাম্বুলেন্স নদী পারাপার করা হচ্ছে। পারাপার হচ্ছে হাজার হাজার যাত্রী।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।