সোমবার, ৬ই জুলাই, ২০২০ ইং

জুড়ীতে করোনা আক্রান্তরা পেলেন প্রধানমন্ত্রীর ঈদ উপহার

প্রকাশিত: ৮:১০ পূর্বাহ্ণ , মে ২৫, ২০২০

জুড়ীতে করোনা আক্রান্তরা পেলেন প্রধানমন্ত্রীর ঈদ উপহার

কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজারের জুড়ীতে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আইসোলেশনে থাকা সাতজনের বাড়ীতে প্রধানমন্ত্রীর উপহার পাঠিয়েছে উপজেলা প্রশাসন।

রবিবার (২৪ মে) বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার বাস্তবায়নে তাদের প্রত্যেকের বাড়ীতে খাদ্য সামগ্রীর প্যাকেট পৌঁছে দেয়া হয়।

উপজেলার ফুলতলা ইউনিয়নের রাজকীতে করোনায় আক্রান্ত ২ জন, পশ্চিম জুড়ীতে ৩ জন এবং জায়ফরনগর ইউনিয়নে ২ জন রয়েছেন। তাদের প্রত্যেকের সুস্থতা ও মানসিক বিকাশে ভূমিকা রাখতে ঈদের আগের দিন প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ১২ পদের খাদ্য সামগ্রীর প্যাকেট পৌঁছানো হয়।

খাদ্য সামগ্রীর তালিকায় ছিল- ১০ কেজি চাল, ২ হালি ডিম, ১ লিটার সয়াবিন তেল, ১টি মিষ্টি কুমড়া,১ কেজি করে সুজি, ময়দা, চিনি, ডাল, পিয়াজ, মাল্টা, শষা, আনারস, কলা।

উপজেলার জায়ফরনগর ও পশ্চিম জুড়ীর ৫ জনের বাড়ীতে উপজেলা নির্বাহী কর্মকর্তা অসীম চন্দ্র বনিক নিজে গিয়ে ঈদ উপহার পৌঁছে দেন। এ সময় তাঁর সাথে ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকতা ওমর ফারুক, স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা প্রিয়জ্যোতি ঘোষ, চিকিৎসা কর্মকর্তা মো. শহিদুল আমিন, ইমরান হোসাইন ও ইমামুল মুনতাসির। এদিকে ফুলতলার রাজকীতে প্রশাসনের পক্ষে স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য ইমতিয়াজ মারুফ ও জামাল উদ্দিন সেলিম উপহার সামগ্রী পৌঁছে দেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা অসীম চন্দ্র বনিক বলেন, এ উপহার সামগ্রী পেয়ে তাদের যেনো উপলব্ধি হয় সরকার তাদেরকে ভালোবাসে, তাদেরকে আপন ভাবে। জুড়ী উপজেলা প্রশাসন সরকারের এই ভাবনাকে মাঠ পর্যায়ে বাস্তবে রুপায়িত করছে”।

করোনায় আক্রান্ত এসব মানুষদের অবহেলা না করে সহমর্মিতার পরশ দিয়ে পাশে দাঁড়ানোর জন্য সবাইকে আহ্বানও জানান তিনি।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।