সোমবার, ৬ই জুলাই, ২০২০ ইং

গাইবান্ধায় স্বামীকে কুপিয়ে হত্যার অভিযোগ, স্ত্রী গ্রেফতার

প্রকাশিত: ১২:৫০ অপরাহ্ণ , মে ২৭, ২০২০

গাইবান্ধায় স্বামীকে কুপিয়ে হত্যার অভিযোগ, স্ত্রী গ্রেফতার

গাইবান্ধা প্রতিনিধিঃগাইবান্ধার সাদুল্লাপুরে আবুল কালাম (৭০) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে তার স্ত্রীর বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত স্ত্রী শিউলি বেগমকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ গত রাতেই সাদুল্লাপুর উপজেলার দামোদরপুর ইউনিয়নের জামুডাঙ্গা গ্রামের নিজ বাড়ি থেকে মরদেহ উদ্ধার ও অভিযুক্তকে গ্রেফতার করে।

পুলিশ ও স্থানীয়রা জানান, আবুল কালামের দ্বিতীয় স্ত্রী শিউলি বেগম। দাম্পত্য কলহ ও পারিবারিক তুচ্ছ ঘটনায় আবুল কালামকে প্রায়ই মারধর করতেন শিউলি বেগম। ঈদের দুইদিন আগেও কালামকে লাঠি দিয়ে মারধর করেন তিনি। এতে গুরুত্বর অসুস্থ্য অবস্থায় মঙ্গলবার সকালে বাড়িতেই মারা যান কালাম। তিনি সাদুল্লপুর সাব-রেজিস্ট্রি অফিসের ওয়াক্ত নামাজের মুয়াজ্জীন ছিলেন। স্বজন ও প্রতিবেশিদের অভিযোগ, লাঠি দিয়ে এলোপাথারি মারধরে কালামের হাত-পা ও শরীর জখম হয়। কিন্তু চিকিৎসা না করে তাকে বাড়িতে আটকে রাখা হয়। ঈদ ও পরের দিনেও তার সঙ্গে কাউকে দেখা করতে দেয়া হয়নি। এমনকি কালামের মৃত্যুর ঘটনাটি গোপন রেখে বিকেলে জানায় শিউলি। শিউলির অত্যাচার ও মারধরেই কালামের মৃত্যু হয়েছে বলে দাবি তাদের। ঘটনার সঙ্গে শিউলি তার মা
ও বোন জড়িত বলেও তাদের অভিযোগ।

এ বিষয়ে সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদ রানা জানান, নিহতের হাত-পা ও শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। অভিযুক্ত স্ত্রী শিউলিকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিবার হত্যার অভিযোগে মামলার প্রস্তুতি নিচ্ছেন।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।