সোমবার, ৬ই জুলাই, ২০২০ ইং

চাঁপাইনবাবগঞ্জে ৩১ হাজার পরিবারের পাশে গ্রামীণ ট্র্যাভেলস

প্রকাশিত: ৫:৫২ অপরাহ্ণ , মে ২৭, ২০২০

চাঁপাইনবাবগঞ্জে ৩১ হাজার পরিবারের পাশে গ্রামীণ ট্র্যাভেলস
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ প্রাণঘাতী করোনা ভাইরাস সংক্রমণের পরিস্থিতিতে আমের রাজধানীখ্যাত চাঁপাইনবাবগঞ্জের ৩১ হাজার পরিবারের পাশে দাঁড়িয়েছে গ্রামীণ ট্র্যাভেলস। চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১৫টি ওয়ার্ডে করোনাকালে কর্মহীন হয়ে পড়া অসহায়, দরিদ্র, খেটে-খাওয়া পরিবারের মাঝে এসব বিতরণ করা হয়। গত ০২ এপ্রিল থেকে ঈদের আগের দিন পর্যন্ত শহরের প্রত্যেকটি পাড়া-মহল্লায় নিজে উপস্থিত থেকে এসব বিতরণ করেন, গ্রামীণ ট্র্যাভেলস’র চেয়ারম্যান ও আ.লীগ নেতা মুখলেসুর রহমান। ৩১ হাজার পরিবারের মাঝে বিতরনের মধ্যে প্রথম দফায় ২৩ হাজার পরিবারের মাঝে প্রত্যেককে ৪ কেজি চাল, আধা কেজি ডাল, ১ কেজি আলু, আধা কেজি মুড়ি, সাবান দেয়া হয়। এছাড়াও দ্বিতীয় দফায় আরো ৮ হাজার পরিবারের মাঝে প্রত্যেককে ১ কেজি আতব চাল, ১.৫ কেজি আটা, ৭৫০ গ্রাম চিনি, আধা লিটার তেল, ১৫০ গ্রাম দুধ, ২০০ গ্রাম করে সেমাই ঈদসামগ্রী হিসেবে প্রদান করা হয়েছে।
৩১ হাজার পরিবারের মাঝে খাদ্য ও ঈদসামগ্রী বিতরণ ছাড়াও গ্রামীণ ট্র্যাভেলস এর পক্ষ হতে ২০ হাজার পিস জনসচেতনতামূলক লিফলেট, ৫ হাজার পিস মাস্ক, ২ হাজার হ্যান্ড স্যানিটাইজার, ১.৫ হাজার পিস শাড়ি ও ৫’শ পিস লুঙ্গি বিতরন করা হয়।
এবিষয়ে গ্রামীণ ট্র্যাভেলস’র চেয়ারম্যান ও আ.লীগ নেতা মুখলেসুর রহমান বলেন, বৈশ্বিক প্রাণঘাতী করোনা ভাইরাস সংক্রমণের এই পরিস্থিতিতে সমাজের অসহায়, দরিদ্র, কর্মহীন জনগোষ্ঠীর পাশে সামাজিক দায়বদ্ধতা থেকে আমরা পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। ব্যক্তিগত উদ্যোগে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার সকল জায়গায় আমরা খাদ্যসামগ্রী নিয়ে তাদের পাশে দাঁড়িয়েছি। শুধুমাত্র খাদ্যসামগ্রী দিয়েই নয়, জনসচেতনতা বাড়াতেও কাজ করেছে গ্রামীণ ট্র্যাভেলস। আগামীতেও এই সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান তিনি।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।