শনিবার, ৪ঠা জুলাই, ২০২০ ইং

মাধবদীতে করোনা শনাক্ত করণে স্যাম্পল কালেকশন বুথ উদ্বোধন 

প্রকাশিত: ৭:১৪ অপরাহ্ণ , মে ২৮, ২০২০

মাধবদীতে করোনা শনাক্ত করণে স্যাম্পল কালেকশন বুথ উদ্বোধন 

নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর মাধবদীতে করোনায় আক্রান্ত রোগী শনাক্তকরণের জন্য স্যাম্পল কালেকশন বুথ উদ্বোধন করা হয়েছে। মাধবদী পৌরসভার মেয়র মোশাররফ হোসেন প্রধান মানিক এর সহায়তায় স্থাপিত এই বুথে প্রতিদিন দুপুর ১২টা থেকে ২টা পর্যন্ত স্যাম্পল কালেকশন করা হবে বলে জানানো হয়েছে। বৃহস্পতিবার (২৮ মে) বেলা ১১টায় মাধবদী এস,পি,ইনষ্টিটিউশন স্কুল মাঠে এ বুথ উদ্বোধন করা হয়।

এই স্যাম্পল কালেকশন বুথ উদ্বোধন করেন নরসিংদী জেলা প্রশাসক এবং দেশের অভ্যন্তরে করোনা ভাইরাস প্রতিরোধ সংক্রান্ত কমিটির নরসিংদী জেলা সভাপতি সৈয়দা ফারহানা কাউনাইন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদীর সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইব্রাহিম টিটন। আরো উপস্থিত ছিলেন নরসিংদী জেলার অতিরিক্ত জেলা প্রশাসক ও করোনা ভাইরাস প্রতিরোধ কমিটি জরুরি সেলের আহবায়ক ইমরুল কায়েস,প্রাইভেট ক্লিনিক এন্ড ডায়াগনোষ্টিক ওনার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক সনেট মোঃ নোমান,নরসিংদী জেলার এনডিসি মোঃ শাহরুখ খান,মাধবদী এস,পি,ইনষ্টিটিউশন স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক কিরণ কুমার দেবনাথ,নরসিংদী সদর উপজলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ আবু কাউসার সুমন,জেলা এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সারোয়ার রাব্বি,মাধবদী পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ হেলাল উদ্দিন,৮নং ওয়ার্ড কাউন্সিলর গৌতম ঘোষ,স্কুলের শিক্ষক প্রতিনিধি মনোয়ার হোসেন প্রমুখ।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।