শনিবার, ৪ঠা জুলাই, ২০২০ ইং

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ইউএস-বাংলা নভোএয়ার টিকিট বিক্রির ঘোষণা দিল

প্রকাশিত: ১০:২৪ অপরাহ্ণ , মে ২৮, ২০২০

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ইউএস-বাংলা নভোএয়ার টিকিট বিক্রির ঘোষণা দিল

অভ্যন্তরীণ রুটে ফ্লাইট চলাচলের নিষেধাজ্ঞা তুলে দেওয়ার পর আগামী ১ জুন থেকে ফ্লাইট চলাচলের ঘোষণা দিয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স, ইউএস-বাংলা এবং নভোএয়ার।

বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (বেবিচক) ঘোষণার পরপরই টিকিট বিক্রির ঘোষণা দেয় এই তিন এয়ারলাইন্স প্রতিষ্ঠান।

বৃহস্পতিবার রাতে এক বার্তায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্স জানায়, আগামী ১ জুন থেকে ঢাকা-চট্টগ্রাম-ঢাকা, ঢাকা-সিলেট-ঢাকা, ঢাকা-সৈয়দপুর-ঢাকা, রুটে বিমান বাংলাদেশ এয়ার লাইনসের ফ্লাইট চলাচল শুরু হবে। “মোবাইল এ্যাপস্”, ওয়েবসাইট, ট্যাপ এজেন্ট এবং বিমানের সেল্স সেন্টার থেকে টিকিট করা যাবে।

ইউএস-বাংলা এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক (জিএম-পিআর) মো. কামরুল ইসলাম জানান, ১ তারিখ থেকে বেবিচকের নির্দেশনা অনুযায়ী সামাজিক দূরত্ব বজায় রেখে সকল যাত্রীদের মাস্ক, হ্যান্ড গ্লভস-সহ পাইলট, কেবিন ক্রুদের পারসোনাল প্রটেকটিভ ইক্যুইপমেন্ট (পিপিই) পরিধান করা, প্রত্যেকটি ফ্লাইটের পূর্বে এয়ারক্রাফটকে জীবাণুমুক্ত করণ প্রক্রিয়া শেষে সিভিল এভিয়েশন কর্তৃপক্ষের অনুমতিক্রমে ফ্লাইট পরিচালনা, ফ্লাইট সূচিতে ৪৫ মিনিট অন্তর অন্তর ফ্লাইট নির্ধারণ, যাত্রীদের হ্যান্ড স্যানিটাইজিং করা, দেড় ঘণ্টার কম সময়ের ফ্লাইটে ইন ফ্লাইট ফুড সার্ভিস বন্ধ করা। সকল স্বাস্থবিধি মেনেই ইউএস-বাংলা এয়ারলাইন্স ফ্লাইট পরিচালনার জন্য প্রস্তুত রয়েছে।

তিনি বলেন, টিকিট রিজার্ভেশন সংক্রান্ত যেকোনো তথ্যের জন্য আপনার নিকটস্থ ট্রাভেল এজেন্সি অথবা ইউএস-বাংলা এয়ারলাইন্স এর সেলস্ কাউন্টারে যোগাযোগ করার জন্য অনুরোধ করা যাচ্ছে।

একইভাবে ১ তারিখ থেকে অভ্যন্তরীণ রুটে নিজেদের ফ্লাইটের জন্য টিকিট বিক্রির ঘোষণা দিয়েছে নভোএয়ার।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।