রবিবার, ৫ই জুলাই, ২০২০ ইং

জুলাই মাসে ইংল্যান্ড সফরে যাচ্ছে ওয়েস্ট ইন্ডিজ

প্রকাশিত: ৭:০৭ অপরাহ্ণ , মে ৩০, ২০২০

জুলাই মাসে ইংল্যান্ড সফরে যাচ্ছে ওয়েস্ট ইন্ডিজ

স্পোর্টস ডেস্ক: জুলাই মাসে ইংল্যান্ড সফরেটেস্ট সিরিজ খেলতে নীতিগতভাবে একমত হয়েছে ওয়েস্ট ইন্ডিজ। তবে করোনা পরিস্থিতির কারণে ক্রিকেটার ও টিম ম্যানেজমেন্টের বেতন ৫০ শতাংশ কেটে নেয়া হবে। ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড থেকে এক বিবৃতিতে বলা হয়েছে, ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের মেডিকেল টিম ও জনস্বাস্থ্য পরামর্শদাতাদের সঙ্গে আলোচনার পর ইংল্যান্ড সফরের সিদ্ধান্ত নেয়া হয়েছে।

ক্রিকেটারদের বেতন কাটা প্রসঙ্গে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের সভাপতি রিকি স্কেরিট বলেছেন, এই মহামারীর কারণে অনেক মানুষ ক্ষতিগ্রস্ত হয়েছে, তাদের সহযোগিতার জন্যই খেলোয়াড় ও ম্যানেজমেন্টের বেতন কাটার সিদ্ধান্ত নেয়া হয়েছে। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ইংল্যান্ডের তিন টেস্টের সিরিজটি আগামী ৮ জুলাই থেকে শুরু হবে। ম্যাচগুলো হ্যাম্পশায়ার এবং ওল্ড ট্র্যাফোর্ডের দর্শকশূন্য স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। তবে সিরিজ শুরুর আগে যুক্তরাজ্য সরকার কর্তৃক অনুমোদন নিতে হবে এবং ইংল্যান্ড সফরে গিয়ে ১৪ দিনের হোমকোয়ারেন্টিনে থাকতে হবে ক্যারিবীয়দের।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।