রবিবার, ৫ই জুলাই, ২০২০ ইং

করোনা যুদ্ধে জালালপুর ইকো রিসোর্ট এবং ইসহাক ভূইয়াঁ ফাউন্ডেশনের ত্রান প্রদান  

প্রকাশিত: ৭:৪৬ অপরাহ্ণ , মে ৩০, ২০২০

করোনা যুদ্ধে জালালপুর ইকো রিসোর্ট এবং ইসহাক ভূইয়াঁ ফাউন্ডেশনের ত্রান প্রদান  

নিজস্ব প্রতিনিধিঃ জালালপুর ইউনিয়ন এ চলমান উপহার সামগ্রী বিতরণের অংশ হিসেবে ১৯ মে  ইসাহাক ভূঁইয়া ফাউন্ডেশন এবং জালালপুর ইকো রিসোর্ট এর যৌথ উদ্যোগে কর্মহীন অসহায় মানুষের মধ্যে  উপহার সামগ্রী প্রদান করা হয়েছে।

রিসোর্ট প্রাঙ্গনে কর্মসূচির উদ্বোধন হওয়ার পর ঘরে ঘরে উপহার সামগ্রী পৌঁছানোর দায়িত্ব পালন করেন জালালপুর ঐক্য পরিষদের ভলান্টিয়ার আর নেতৃবৃন্দ। উপহার সামগ্রী বিতরণের ধারাবাহিকতায় ১৯ মে জালালপুর ইউনিয়ন সহ পার্শ্ববর্তী এলাকার মানুষের কাছে উপহার সামগ্রী পৌঁছে দেওয়া হয়।

জসিম উদ্দিন আহমেদ ভূইয়াঁ , চেয়ারম্যান, কিশোরগঞ্জ গ্রুপ ও জালালপুর ইকো রিসোর্ট বলেন ২০২০ সালেই যাত্রা শুরু করলো রিসোর্ট এর সহযোগী সংগঠন ইসহাক ভূইয়াঁ ফাউন্ডেশন। করোনা যুদ্ধে জালালপুর ইকো রিসোর্ট আর ইসহাক ভূইয়াঁ ফাউন্ডেশন এর যৌথ প্রচেষ্টায় গ্রামের দরিদ্র আর অতি দরিদ্র পরিবারে খাদ্যসামগ্রী বিতরণ চলে সারা রামাদান মাসজুড়ে। পরবর্তীতেও আমরা এই কার্যক্রম চালিয়ে যেতে চাই। তিনি আরো বলেন ইসহাক ভূইয়াঁ ফাউন্ডেশন এর পক্ষ থেকে গরিব মেধাবী শিক্ষাত্রীদের বাৎসরিক বৃত্তি ছাড়াও স্থানীয় মসজিদ মাদ্রাসা আর বিভিন্ন জনকল্যাণমূলক অবকাঠামো স্থাপনার প্রস্তুতি চলছে।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।