সোমবার, ৬ই জুলাই, ২০২০ ইং

দেবীগঞ্জে প্রতিবন্ধী ছেলেকে বলাৎকারের অভিযোগে মামলা

প্রকাশিত: ৩:১৫ অপরাহ্ণ , মে ৩১, ২০২০

দেবীগঞ্জে প্রতিবন্ধী ছেলেকে বলাৎকারের অভিযোগে মামলা
পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় দশম শ্রেণীতে পড়ুয়া প্রতিবন্ধী ছেলেকে বলাৎকারের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। জেলার দেবীগঞ্জ উপজেলায় দেবীগঞ্জ পৌরসভার পাটোয়ারী পাড়ায় এই ঘটনা ঘটে। অভিযুক্ত ইব্রাহীম বেপারী রনি ওই এলাকার কামাল বেপারীর ছেলে।
বলাৎকারের শিকার ছেলেটির মা জানান, শুক্রবার মাগরিবের নামায শেষে মসজিদ থেকে বের হওয়ার পর রনি ভিকটিমকে পাশের কলা বাগানে ডেকে নিয়ে যায়। সেখানেই জোর করে বলাৎকার করা হয়। রক্তপাত হতে থাকায় বাসায় ফিরে ছেলেটি তার মাকে বিষয়টি বলে। এরপর রাতেই ছেলেটিকে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা প্রদান শেষে পঞ্চগড় আধুনিক হাসপাতালে রেফার্ড করা হয়। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন আছে ছেলেটি।
রাতেই এই ঘটনায় দেবীগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়। দেবীগঞ্জ থানার ওসি (তদন্ত) শাহা আলম মামলার বিষয়টি নিশ্চিত করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা দীলিপ বড়ুয়া জানান, বলাৎকারের ঘটনায় ৩৭৭ ধারায় মামলা দায়ের হয়েছে। মামলার পর থেকে আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে। আসামী পলাতক থাকায় এখনো গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।
রনির বাবা কামাল বেপারী জানান, তার ছেলের বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে। তার ছেলেকে ফাঁসানো হয়েছে।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।