রবিবার, ৫ই জুলাই, ২০২০ ইং

গোল্ডেন এ প্লাস প্রাপ্ত নিশাত তাসনিয়া নেহা চিকিৎসক হতে চায়

প্রকাশিত: ৫:৩৬ অপরাহ্ণ , মে ৩১, ২০২০

গোল্ডেন এ প্লাস প্রাপ্ত নিশাত তাসনিয়া নেহা চিকিৎসক হতে চায়

দিনাজপুর প্রতিনিধি:  দিনাজপুর শিক্ষা বোর্ডের অধীনে রংপুর সরকারী র্গালস উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশ গ্রহন করে নিশাত তাসনিয়া নেহা গোল্ডেন এ প্লাস পেয়েছেন । মেধাবী এই ছাত্রী নিশাত তাসনিয়া নেহারা বাবা এ,টি,এম গোলাম রাব্বানী লালমনিরহাট জিলা স্কুলের সহকারী শিক্ষক , মা রাশিদা রাব্বানী রংপুরের একটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা । শিক্ষক দম্পতির একমাত্র কন্যা নিশাত তাসনিয়া
নেহা ।

মেধাবী ছাত্র নিশাত তাসনিয়া নেহা আদর্শ দুই শিক্ষক পিতা মাতাকে পেয়ে গর্বিত সন্তান মনে করেন বলেন, বাবা মায়ের আদর্শকে বুকে ধারন করে আগামী দিনে একজন ভাল মানুষ হতে সাহায্য করবে । সে আরোও বলেন ,আমার আজকের দিনের এই সাফল্য আমার বাবা মায়ের । তাদের সঠিক দিক নির্দেশনা আর অনুপ্রেরনা আমাকে আরোও সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে । আমার এই সাফল্যের পিছনে আমার প্রিয় শিক্ষকদের লেখাপড়া
আর বিভিন্ন উপদেশ রয়েছে এ জন্য তাদের প্রতিও কৃতজ্ঞ । আগামীতে একজন ভাল মানুষের পাশাপাশি এক চিকিৎসক হতে চাই । যাতে করে আমি দেশ জাতি সামাজ সর্বপরি আমি আমার পিতা মাতার মুখ উজ্জ্বল করতে পারি ।

এই মেধাবী ছাত্রীর চাচা দিনাজপুর জেলা গোয়েন্দা শাখা (ডিবি) অফিসার ইনচার্জ এ.টি,এম গোলাম রসুল । তিনিও তার সন্তানতুল্য প্রিয় ভাতিজির এই সাফল্য আগামীতে ধরে রাখার পাশাপাশি সকলের জন্য আর্শিবাদ চেয়েছেন ।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।