শনিবার, ৪ঠা জুলাই, ২০২০ ইং

এক হাজার ব্যক্তিকে প্রশিক্ষণ দিলো গ্রিন এইচআর

প্রকাশিত: ২:২৭ অপরাহ্ণ , জুন ২৬, ২০২০

এক হাজার ব্যক্তিকে প্রশিক্ষণ দিলো গ্রিন এইচআর

সিএনআই ডেস্কঃ ভার্চুয়াল প্লাটফর্ম জুম এবং ফেসবুক ব্যবহার করে প্রায় ১০০০ ব্যাক্তিকে এইচআর অ্যাকাউন্টিং উপর প্রশিক্ষণ দিলো গ্রিন এইচআর প্রফেসনালস বাংলাদেশ।

রিসোর্স পারসন হিসেবে ছিলেন অধ্যাপক ফরিদ এ সোবহানী, ডিরেক্টর এমবিএ প্রোগ্রাম এবং এমআইএইচআরএম প্রোগ্রাম, ইউনাইটেড ইন্টারন্যশনাল ইউনিভার্সিটি।

তিনি বলেন, আপনি যে প্রতিষ্ঠানেই চাকরি করেন না কেন আপনাকে অ্যাকাউন্টিং জানা জরুরি। কারণ আপনি যখন ফিগার দিয়ে কথা বলবেন সবাই এমনিতেই আপনাকে গুরুত্ব দিবে।

“HR Accounting” শীর্ষক বিষয় নিয়ে অনলাইন প্লাটফর্ম ব্যবহার করে এবং জিএইচআরপিবি টিমের মাধ্যমে এই ট্রেনিং এর আয়োজন করে অ্যালায়েন্স অব গ্রীণ এইচআর প্রফেশনালস বাংলাদেশ (জিএইচআরপিবি)।

গ্রীন এইচআর প্রফেশনালসের বাংলাদেশের অ্যাডভাইজার এবং ফেডারেশন অভ বাংলাদেশ হিউম্যান রিসোর্স অরগানাইজেশনস্ এর প্রতিষ্ঠাতা সভাপতি জনাব মোঃ মোশারফ হোসেন জিএইচআরপিবি এর অফিসিয়াল ওয়েবসাইট https://greenhrp.com/ এর উদ্বোধনের মাধ্যমে এই ট্রেনিং শুরু করেন।

গ্রীন এইচআর প্রফেশনালসের প্রতিষ্ঠাতা সভাপতি এবং সিইও রওশন আলী বুলবুল বলেন, আমরা এ পর্যন্ত প্রায় ৩৫০০ ব্যাক্তিকে ফ্রি প্রশিক্ষণের ব্যবস্থা করেছি। এছাড়াও আরো কিছু সেশন আয়োজন করছি যাতে সবাই যার যার অবস্থানে থেকে প্রশিক্ষিত হয়ে তাদের ক্যারিয়ার ডেভলপমেন্টে কাজে লাগাতে পারেন। নতুন নতুন বিভিন্ন প্রশিক্ষণ সম্পর্কে আপডেট পেতে গ্রীন এইচআরের ওয়েবসাইট, ফেসবুক পেইজ এবং গ্রুপে সক্রিয় থেকে সবার গুরুত্বপূর্ণ মতামত জানানোর জন্য তিনি অনুরোধ জানিয়েছেন।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।