শনিবার, ৪ঠা জুলাই, ২০২০ ইং

এবার সুশান্তের নামে তৈরি হচ্ছে স্মৃতিসৌধ ও ফাউন্ডেশন

প্রকাশিত: ১২:৩৩ অপরাহ্ণ , জুন ২৮, ২০২০

এবার সুশান্তের নামে তৈরি হচ্ছে স্মৃতিসৌধ ও ফাউন্ডেশন

 

বিনোদন ডেস্কঃ সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যা মেনে নিতে পারছে না বলিউড। তার মৃত্যুতে নানা প্রশ্ন উঠেছে, সেই সঙ্গে উঠছে অভিযোগও।

গত ১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রার বাসায় সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত মরদেহ পাওয়া যায়। সুশান্তকে ভুলতে পারছেন কেউ।

সুশান্ত অনেক বড় বড় স্বপ্ন দেখতেন। জীবনের অনেক কিছু অপূর্ণ রেখে চলে গেলেন তিনি। এখন শুধুই স্মৃতি হয়ে থাকবেন। এই নায়ককের স্মৃতি বাঁচিয়ে রাখতে কয়েকটি নতুন পদক্ষেপ নিয়েছে তার পরিবার।

সুশান্তের পরিবার গঠন করতে যাচ্ছে ‘‌‌সুশান্ত সিং রাজপুত ফাউন্ডেশন’। সিনেমা, বিজ্ঞান ও খেলা, তার পছন্দের এই তিনটি ক্ষেত্রে নতুন প্রতিভাদের এই সংগঠনের মাধ্যমে সাহায্য করা হবে। সুশান্তের পরিবারের পক্ষ থেকে একটি বিবৃতিতে ‘সুশান্ত সিং রাজপুত ফাউন্ডেশন’ তৈরির কথা বলা হয়েছে।

বিবৃতিতে লেখা হয়েছে, ‘সুশান্তের সিং রাজপুতের জগত আমাদের কাছে ফুলের মতো। ও ছিল মুক্তমনা, উজ্জ্বল, কথা বলতে ভালোবাসা একটা খোলা মনের মানুষ। ও কোনও বাধা ছাড়াই স্বপ্ন দেখতো, সেই স্বপ্নগুলি ছুঁয়ে দেখার চেষ্টা করতো। সিংহের মতো স্বপ্নকে তাড়া করে বেড়াত।

ও আমাদের পরিবারের কাছে গর্ব, অনুপ্রেরণা, দূরবীনটি ছিল ওর কাছে মহামূল্যবান, ওটা দিয়ে ও তারা দেখতো। আমরা ভাবতেই পারছি না যে, ওর সহজ হাসি আর দেখতে পাবো না, ও উজ্জ্বল চোখ আর দেখতে পাবো না।’

সুশান্ত জন্মেছিলেন পাটনার রাজীব নগরে। সেখানে তার নামে স্মৃতিসৌধ বানানো হবে। সেখানে, সুশান্তের প্রিয় বই, টেলিস্কোপ সযত্নে রাখা হবে। সুশান্তের ব্যবহৃত সমস্ত সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলও চালু রাখা হবে বলে বিবৃতিতে জানানো হয়েছে।

পাশাপাশি, সুশান্তের নামে যে ফাউন্ডেশনটি গড়া হচ্ছে, যে কেউ চাইলে সেবিষয়ে তথ্য জানতে পারেন। সেজন্য একটি মেইল আইডিও দিয়েছে অভিনেতার পরিবার। যেটি হল ssrliveson@gmail.com।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।