শনিবার, ৪ঠা জুলাই, ২০২০ ইং

এবার হিরো আলমের বিরুদ্ধে থানায় অভিযোগ করলেন এক তরুণী

প্রকাশিত: ২:০৫ অপরাহ্ণ , জুন ২৮, ২০২০

এবার হিরো আলমের বিরুদ্ধে থানায় অভিযোগ করলেন এক তরুণী

 

বিনোদন ডেস্কঃ সোশ্যাল মিডিয়ার আলোচিত ব্যক্তিত্ব আশরাফুল আলম ওরফে হিরো আলমের বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় অনৈতিক প্রস্তাব ও প্রাণনাশের হুমকির অভিযোগ তুলেছেন শারমীন আক্তার সাথী নামে এক তরুণী।

গতকাল শনিবার রাজধানীর হাতিরঝিল থানায় এসব অভিযোগ করে জিডি করেন ওই তরুণী। জিডি নম্বর ১১৭২।

সাথীর অভিযোগ, অনন্ত জলিলের সিনেমায় কাজের সুযোগ করে দিবে বলে, তাকে অনৈতিক প্রস্তাব দিয়ে বসেন হিরো আলম। সাধারণ ডায়েরিতে তরুণী অভিযোগ করেছেন, ‘হিরো আলম বগুড়া নামে ফেসবুক থেকে একাধিকবার আমার ফেসবুকে অশ্লীল ভাষায় বিভিন্ন কু-প্রস্তাব দিতে থাকেন।

আমাকে বিভিন্নভাবে সমাজের কাছে হেয় করার জন্য চেষ্টা চালিয়ে যান। বিষয়টি নিয়ে মুখ খুললে আমার উপর ক্ষিপ্ত হয়ে হিরো আলম আমাকে ফোন করে প্রাণনাশের হুমকি দিতে থাকেন।’

তবে হিরো আলম বিষয়টি সম্পূর্ণ অস্বীকার করে গণমাধ্যমকে বলেন, ‘আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করে এমন করা হচ্ছে। আপনি দেখবেন ঐ স্ক্রিনশট আমার নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে যায়নি।

আমি ব্যবহার করি Hero alom bogura নামের অ্যাকাউন্ট। কিন্ত মেয়েটির কাছে মেসেজ গিয়েছে Hero alom নামের একটি অ্যাকাউন্ট থেকে।’

হিরো আলম ফেসবুক লাইভে এসে তার বিরুদ্ধে তোর অভিযোগ অস্বীকার করেন। এছাড়াও তার পেছনে কেউ কলকাঠি নাড়ছে বলে অভিযোগ তোলেন।

তাদের বিরুদ্ধে শিগগিরই ব্যবস্থাও নিতে চান তিনি। আগে হিরো আলম ওরফে আশরাফুল আলমের একাধিক ফেসবুক অ্যাকাউন্ট নিষ্ক্রিয় ও হ্যাকড হয়েছে।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।