শনিবার, ৪ঠা জুলাই, ২০২০ ইং

এখনই শুটিং নিয়ে ভাবছেন না মডেল ও অভিনেত্রী এসকে তৃষ্ণা

প্রকাশিত: ১১:২৩ পূর্বাহ্ণ , জুন ২৯, ২০২০

এখনই শুটিং নিয়ে ভাবছেন না মডেল ও অভিনেত্রী এসকে তৃষ্ণা

বিনোদন ডেস্ক: দেশে করোনা পরিস্থিতির কারনে দীর্ঘদিন চলচিত্রের সব ধরনের শুটিং বন্ধ থাকার পর কিছু শর্ত সাপেক্ষে টেলিভিশন সংশ্লিষ্ট সংগঠনগুলো নাটকের শুটিং করার অনুমতি দিয়েছে। অন্যদিকে মিউজিক ভিডিওর শুটিংও শুরু করেছেন করছেন অনেকেই। আগামী ঈদ-উল আযহার জন্য টিভি চ্যানেলগুলোতে নাটকের চাহিদা পূরণে এরই মধ্যে শুটিংও শুরু করেছেন বেশ কয়েকজন নির্মাতা। তবে করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় শুটিংয়ে অংশ নিতে রাজি নয় অনেক শিল্পী। আগে শিডিউল দেওয়া থাকলেও বর্তমান পরিস্থিতিতে শুটিংয়ে যেতে অসম্মতি জানিয়েছেন অনেকেই।

এর মধ্যে ইয়ং মডেলদের মধ্যে সকলের মাঝে প্রিয় স্থান দখল করা জনপ্রিয় মডেল ও অভিনেত্রী এসকে তৃষ্ণা ইতোমধ্যে সব ধরনের শুটিং করতে অসম্মতি জানিয়েছেন। তৃষ্ণা জানায়, করোনার কারনে দীর্ঘদিন গ্রামের বাড়িতে থাকার পর কয়েকদিন আগে ঢাকায় ফিরলেও এখনই শুটিংয়ে ফিরছেন না । শুটিংয়ে যোগ দিতে বিরত থাকা প্রসঙ্গে এসকে তৃষ্ণা বলেন, বর্তমান পরিস্থিতি দিন দিন ভয়াবহ হয়ে উঠছে। করোনা আক্রান্তের সংখ্যা দেশে বেড়েই চলছে।

এই সংক্রমনে যেখানে ঘরে থাকা সবচেয়ে নিরাপদ সেখানে ঘর থেকে বাহিরে গিয়ে বিভিন্ন জায়গায় পূর্বের মতো শুটিং করা নিরাপদ নয়। আগে জীবনের নিরাপত্তা, পরে কাজ। বর্তমান পরিস্থিতির মধ্যে জীবনের ঝুঁকি নিয়ে আমি এখন শুটিং করব না। আগে তো বাঁচতে হবে। পরিস্থিতি স্বাভাবিক হলে তারপর দেখব। তিনি আরও বলেন, এ মুহূর্তে আসলে কাজ নিয়ে একদম ভাবছি না। ভাবনায় শুধু এই পরিস্থিতি। স্বাস্থ্যবিধি মেনে বাসাতেই আছি। কবে যে সবকিছু ঠিকঠাক হবে, সেটা নিয়ে চিন্তায় আছি।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।