শনিবার, ৪ঠা জুলাই, ২০২০ ইং

চট্টগ্রামে গোয়েন্দা বিভাগের অভিযানে অস্ত্রসহ গ্রেফতার ১

প্রকাশিত: ১০:৪২ পূর্বাহ্ণ , জুন ৩০, ২০২০

চট্টগ্রামে গোয়েন্দা বিভাগের অভিযানে অস্ত্রসহ গ্রেফতার ১
মোহাম্মদ তারেক, চট্টগ্রামঃ বিশ্বব্যাপী করোনার এই মহামারিতে সবকিছুর চাকা বন্ধ থাকলেও মাদক এবং অস্ত্র কারবারিদের চোরাচালান আর ডাকাতির উপদ্রব বেড়েই চলছে। বিগত কয়েকদিনে চট্টগ্রাম শহরে অভিযান চালিয়ে ছোরা, দেশীয় অস্ত্র এবং ইয়াবা সহ কয়েকজন কে আটক করেছে র‍্যাব,পুলিশ এবং গোয়েন্দা বিভাগ। এবার ২৯ জুন, বন্দর নগরী চট্টগ্রামের আকবরশাহ থানাধীন বিশ্বকলোনী সেভেন মার্কেট সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ০১টি এলজি ও ০২ রাউন্ড কার্তুজ সহ ০১ জনকে গ্রেফতার করে মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগ।
মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের উপ-পুলিশ কমিশনার এর দিক নির্দেশনায় অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি-উত্তর) জনাব মির্জা সায়েম মাহমুদ, পিপিএম এর তত্ত্বাবধানে সহকারী পুলিশ কমিশনার (ডিবি-উত্তর) জনাব মোঃ জাহেদুল ইসলাম এর তদারকিতে পুলিশ পরিদর্শক জনাব মোঃ হাসান ইমাম এর নেতৃত্বে ০৪ নং টিম গোপন সংবাদের ভিত্তিতে ২৯/০৬/২০২০ খ্রিঃ ১৫.৪৫ ঘটিকায় চট্টগ্রামের আকবরশাহ থানাধীন বিশ্বকলোনী সেভেন মার্কেট সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ০১টি এলজি ও ০২ রাউন্ড কার্তুজ সহ মোঃ নুর বখতিয়ার (২৫)’কে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে আকবরশাহ থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।