শনিবার, ৪ঠা জুলাই, ২০২০ ইং

ঠাকুরগাঁওয়ে শ্যামলী নৈশ্য কোচের ধাক্কায় মসজিদের ইমাম নিহত

প্রকাশিত: ১১:২১ পূর্বাহ্ণ , জুন ৩০, ২০২০

ঠাকুরগাঁওয়ে শ্যামলী নৈশ্য কোচের ধাক্কায় মসজিদের ইমাম নিহত
ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ে শ্যামলী নৈশ্য কোচের ধাক্কায় গিয়াস উদ্দিন (৭০) নামে এক মসজিদের ইমাম নিহত হয়েছেন। সোমবার (২৯ জুন) রাত সাড়ে ৮ দিকে ঠাকুরগাঁও টু ঢাকা মহাসড়কের বড়খোচাবাড়ি নামক এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত ইমাম সদর উপজেলার ১৭ নং জগন্নাথপুর ইউনিয়নের তিলডাঙ্গী গৌরিপুর গ্রামের মৃত দারাজউদ্দিনের ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানান, কুমিল্লাহাড়ি রহমত পাড়া জামে মসজিদের ইমাম গিয়াস উদ্দিন (৭০) বড়খোচাবাড়ি থেকে ভ্যান যোগে বাড়ি যাচ্ছিল। ভ্যানটি বড় খোচাবাড়ির ট্রাক,ট্যাংলরী ও কাভার্ড ভ্যান অফিসের সামনে এলে ঢাকাগামী পেছনে থেকে শ্যামলী নৈশ্য কোচটিকে সাইড দিতে গেলে ভ্যানের একটি চাঁকা রাস্তার ধারে গর্তে পড়লে এতে সড়কে ছিটকে পড়ে যায় এসময় পেছনে থেকে আসা শ্যামলী নৈশ্য কোচটি গিয়াস উদ্দিন’কে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই গিয়াস উদ্দিনের মৃৃত্যু হয়।
পরে খবর পেয়ে ঘটনা স্থলে ঠাকুরগাঁও ফায়ার সার্ভিসের টিম এসে গিয়াস উদ্দিনের মরদেহ উদ্ধার করে। বিষয়টি নিশ্চিত করে বোদা থানার হাইওয়ে পুলিশ সার্জেন নওউসাদ ফরহাদ জানান, পরিবারের অনুরোধে ময়না তদন্ত ছাড়াই মৃতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তারা অভিযোগ করলে আমরা আইনগত ব্যবস্থা করবো। নিহতের পরিবার ও এলাকাবাসীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।