মঙ্গলবার, ৪ঠা আগস্ট, ২০২০ ইং

সৌদিতে একদিনে করোনায় সর্বোচ্চ ৫৬ জনের মৃত্যু

প্রকাশিত: ৯:০৬ অপরাহ্ণ , জুলাই ৪, ২০২০

সৌদিতে একদিনে করোনায় সর্বোচ্চ ৫৬ জনের মৃত্যু
মোহাম্মদ শরিফ উদ্দিন চৌধুরী , সৌদি আরব:  সৌদি আরবে বিগত ২৪ ঘন্টায় করোনা ভাইরাসে সর্বোচ্চ ৫৬ জন মারা গেছে । মহামারী করোনা ভাইরাসে মৃত্যু ও শনাক্তের হার দিনদিন বৃদ্ধি পাচ্ছে ।গত ২৪ ঘন্টায় নতুন করে ৫৬ জন মৃত্যু বরণ করে ।যা এখন পর্যন্ত একদিনে সর্বোচ্চ করোনা রোগী মৃত্যুর রেকর্ড ।এছাড়াও বিগত ২৪ ঘন্টায় ৪১২৮ জন করোনা রোগী শনাক্ত করা হয়েছে ।
গত ২৪ ঘন্টায় মৃত্যুবরণ করেছেন ৫৬ জন এবং এখন পর্যন্ত মোট মারা গিয়েছেন ১৮৫৮ জন।বিগত ২৪ ঘন্টায় ৪ হাজার ১২৮ জন করোনা রোগী শনাক্ত করা হয়েছে । এরফলে মোট করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২ লাখ ০৫ হাজার ৯২৯ জন ।
আজ সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছেন ২,৬৪২ জন। এখন পর্যন্ত মোট ১,৪৩,২৫৬ জন রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছেন।বর্তমানে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন ৬০ হাজার ৮১৫ জন এবং এদের মধ্যে গুরুত্বর অবস্থায় রয়েছেন ২২৯৫ জন।
সৌদি আরবে আজ নতুন আক্রান্তের মধ্য সর্বোচ্চ রিয়াদে ৩৬৯ জন, মক্কায় ৩১২ জন ,জেদ্দায় ১৫৯ জন। মদিনায় ১৪২ জন , আল কাতিপ ২১৪ জন শনাক্ত হয় ।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।