মঙ্গলবার, ৪ঠা আগস্ট, ২০২০ ইং

এবার ফরেনসিক পরীক্ষাগারে আত্মহত্যায় ব্যবহৃত সুশান্তের কাপড়

প্রকাশিত: ১২:০০ অপরাহ্ণ , জুলাই ৫, ২০২০

এবার ফরেনসিক পরীক্ষাগারে আত্মহত্যায় ব্যবহৃত সুশান্তের কাপড়

 

বিনোদন ডেস্কঃ বলিউড নায়ক সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্ত করতে পুলিশ একের পর এক মানুষের বয়ান রেকর্ড করে চলেছে। সুশান্তের বন্ধু ও বলিউডের খ্যাতনামা প্রযোজকদেরও বয়ান রেকর্ড করা হয়েছে।

তবে এই অভিনেতার মৃত্যুর ২০ দিন পার হয়ে গেলেও এখনো তদন্তের কোনোকুল কিনারা করতে পারেনি মুম্বাই পুলিশ।

সুশান্তের মৃত্যু রহস্য উদঘাটন করতে মুম্বাই পুলিশ নানা পদক্ষেপ নিয়ে চলেছে।সংবাদ সংস্থা পিটিআই সূত্রে জানা গেছে, আত্মহত্যার জন্য যে কাপড়টি ব্যবহার করা হয়েছিলো সেই কাপড়টি পরীক্ষা করতে সেটি ফরেনসিক পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

সেই কাপড়টির পক্ষে অভিনেতার দেহের ওজন বহন করা সম্ভব কিনা সেটা এখন জানা প্রয়োজন। প্রাথমিক তদন্তে উঠে এসেছে পরনের একটি কাপড়ের সাহায্যে আত্মহত্যা করেন সুশান্ত। তার দেহের ওজন ৮৫ কেজি, সেই ভার কি ধরে রাখতে সক্ষম ওই কাপড়ের টুকরো? বলবেন ফরেন্সিক এক্সপার্টরা।

পাশাপাশি ওই কাপড় থেকে অভিনেতার গলায় পাওয়া দাগ হওয়া সম্ভব কিনা সেটাও পরীক্ষা করবেন কালিনা ল্যাবের ফরেনসিক বিশেষজ্ঞদের দল।

মূলত ফরেনসিক রিপোর্ট দশদিনের মধ্যেই জমা দিয়ে দেন বিশেষজ্ঞদের দল। তবে সুশান্তের সিং রাজপুতের মতো হাই প্রোফাইল মামলায় কোনওরকম দ্বিমতের বা সম্ভাবানার জায়গা রাখতে চায় না ফরেনসিক টিম, তাই অপেক্ষাকৃত বেশি সময় নিচ্ছেন তারা। এমনটাই জানিয়েছে পুলিশ।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।