মঙ্গলবার, ৪ঠা আগস্ট, ২০২০ ইং

কুড়িগ্রামে কাভার্ড ভ্যানের ধাক্কায় অটোচালকের মৃত্যু, ৪ জন আহত 

প্রকাশিত: ১২:৪১ অপরাহ্ণ , জুলাই ৭, ২০২০

কুড়িগ্রামে কাভার্ড ভ্যানের ধাক্কায় অটোচালকের মৃত্যু, ৪ জন আহত 
কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামে পত্রিকাবাহী কাভার্ড ভ্যানের ধাক্কায় আলম মিয়া (৪০) নামক অটোচালকের মৃত্যু ও ৪ যাত্রী গুরুতর আহত হয়েছেন।মঙ্গলবার সকালে ত্রিমোহনী এলাকায় (হেনাইজের তল) এ ঘটনা ঘটে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, কাঁঠালবাড়ি ইউনিয়নের তালুক কালোয়া গ্রামের অটো চালক আলম মিয়া  ঢাকাগামী ৪ যাত্রী নিয়ে কুড়িগ্রাম রেল স্টেশনের দিকে যাচ্ছিল। অটোটি হেনাইজের তল এলাকায় পৌঁছলে রংপুর  দিক থেকে আসা দ্রুতগামী পত্রিকাবাহী একটি কাভার্ড ভ্যান অটোটিকে পেছন থেকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে চালক-যাত্রী সহ  সবাই গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নেয়ার পর অটো চালক চালক আলম মিয়া মারা যায়।
যাত্রী ৪জনের মধ্যে ১জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে আশংকাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয় এবং অপর আহত ৩জনকে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ মাহফুজার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।