মঙ্গলবার, ৪ঠা আগস্ট, ২০২০ ইং

ধুবড়িয়া ইউপিতে বন্যাকবলিত অসহায় মানুষের মাঝে ত্রান সামগ্রী বিতরন

প্রকাশিত: ৩:৩৭ অপরাহ্ণ , জুলাই ১৩, ২০২০

ধুবড়িয়া ইউপিতে বন্যাকবলিত অসহায় মানুষের মাঝে ত্রান সামগ্রী বিতরন

নাগরপুর প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুরের ধুবড়িয়া ইউনিয়নে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে ও বন্যাকবলিত অসহায় ২০০টি পরিবারের মাঝে ত্রাণ বিতরন করা হয়েছে। আজ সোমবার (১৩ জুলাই) সকালে ধুবড়িয়া ইউনিয়ন পরিষদে এ ত্রাণ বিতরন কার্যক্রম অনুষ্ঠিত হয়। ধুবড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মতিয়ার রহমান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে করোনা ও বন্যাকবলিত অসহায় মানুষের মাঝে উপজেলা প্রশাসনের সহযোগিতায় ২০০টি পরিবারের মাঝে দশ কেজি চাউল, এক কেজি ডাউল বিতরন করা হচ্ছে ।

করোনা ও বন্যার্ত মানুষের পাশে আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখহাসিনা সব সময়ই আছেন । তারই ধারাবাহিকতায় আমরা সাধারণ মানুষের পাশে অবস্থান করছি। এ সময় উপস্থিত ছিলেন কৃষি উপজেলা উপসহকারী কর্মকর্তা মোঃ আমিনুর রহমান, উপজেলা আওয়ামীলীগ এর স্বাস্থ্য ও জন সংখ্যা বিষয়ক সম্পাদক মোঃ আরশাদ হোসেন চঞ্চল আওয়ামিলীগ নেতা মোঃ নূরুল আমিন শাহারুল ও গনমাধ্যম কর্মী ও ধুবড়িয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগ এর আহবায়ক মোঃ কবির হোসেন ও ইউপি সদস্য বৃন্দ।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।