শুক্রবার, ৭ই আগস্ট, ২০২০ ইং

আনোয়ারায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে নগদ অর্থ ও ঢেউ টিন বিতরণ

প্রকাশিত: ৬:১৬ অপরাহ্ণ , জুলাই ১৩, ২০২০

আনোয়ারায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে নগদ অর্থ ও ঢেউ টিন বিতরণ
আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি: চট্টগ্রামের আনোয়ারার সবকটি ইউনিয়নের অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ৪৫ পরিবারের মাঝে সোমবার (১৩ জুলাই) দুপুরে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অধীনে ঢেউ টিন ও নগদ অর্থসহায়তা প্রদান করেন।
আনোয়ারা উপজেলা প্রকল্প কর্মকর্তার কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ জোবায়ের আহমেদের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী।
বিশেষ অতিথি হিসেবে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) তানভীর আহমেদ চৌধুরী ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জামিরুল ইসলাম।এবং চেয়ারম্যানদের মাঝে উপস্থিত ছিলেন, শাহাদাত হোসেন চৌধুরী, ইয়াছিন হিরু, নাজিম উদ্দিন,অসিম কুমার দেব, জানে আলম, মামুনুর রশিদ চৌধুরী আশরাফ,মোহাম্মদ সোলেমান, এমএ কাইয়ুম শাহ প্রমূখ।
উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জামিরুল ইসলাম জানান, ভূমি মন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি মহোদয়ের দিক নির্দেশনায় দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অধীনে বরাদ্ধের অনুকুলে সাম্প্রতিক কালে আনোয়ারা উপজেলার ১১ ইউনিয়নে অগ্নিকান্ডে ক্ষতি গ্রস্থ ৪৫ পরিবারের মাঝে এক বান্ডেল করে ঢেউ টিন ও প্রতি পরিবারকে ৩ হাজার টাকা করে নগদ অর্থ প্রদান করা হয়।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।