২২, আগস্ট, ২০১৯, বৃহস্পতিবার | | ২০ জ্বিলহজ্জ ১৪৪০

২৮ জনকে চাকরি দেবে সরকারি কর্মচারী হাসপাতাল

প্রকাশিত: ৬:৪৯ অপরাহ্ণ , ফেব্রুয়ারি ১৬, ২০১৯

২৮ জনকে চাকরি দেবে সরকারি কর্মচারী হাসপাতাল

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে সরকারি কর্মচারী হাসপাতাল, ফুলবাড়িয়া, ঢাকা। ১৩টি পদে মোট ২৮ জনকে নিয়োগ দেবে। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন।

পদের নাম ও পদসংখ্যা

ফার্মাসিস্ট, মেডিকেল টেকনোলজিস্ট, ইপিআই টেকনিশিয়ান, পিএ কাম কম্পিউটার অপারেটর, হিসাবরক্ষক, স্টুয়ার্ড, ওয়ার্ড মাস্টার, টেলিফোন অপারেটর, রেকর্ডকিপার, হিসাব সহকারী, টিকেট ক্লার্ক, ইলেকট্রিশিয়ান এবং ক্যাশ সরকার। এ পদগুলোতে মোট ২৮ জনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা

যেকোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ফার্মেসিতে ডিপ্লোমা পাসসহ উচ্চ মাধ্যমিক বা সমমান পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। কিছু কিছু পদের জন্য এক থেকে তিন বছরের অভিজ্ঞতা প্রয়োজন।

আবেদনের নিয়ম

আগ্রহী প্রার্থীদের http://skh.teletalk.com.bd অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। এ ছাড়া আবেদনের সম্পূর্ণ প্রক্রিয়া বিজ্ঞপ্তিতে উল্লেখ করা আছে।

আবেদনের সময়সীমা

আগ্রহী প্রার্থীরা আগামী ১৪ ফেব্রুয়ারি ২০১৯ তারিখ সকাল ৯টা থেকে আগামী ১৪ মার্চ, ২০১৯ তারিখ বিকেল ৫টা পর্যন্ত আবেদন করতে পারেন।

বিস্তারিত বিজ্ঞপ্তিতে

তথ্যসূত্র : প্রথম আলো, ১৪ ফেব্রুয়ারি ২০১৯


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।