২৬, আগস্ট, ২০১৯, সোমবার | | ২৪ জ্বিলহজ্জ ১৪৪০

রাজশাহী ও বাগেরহাটে পৃথক সড়ক দুর্ঘটনায় ছয়জন নিহত হয়েছেন

প্রকাশিত: ১১:২৫ পূর্বাহ্ণ , মে ২, ২০১৯

রাজশাহী ও বাগেরহাটে পৃথক সড়ক দুর্ঘটনায় ছয়জন নিহত হয়েছেন

রাজশাহী ও বাগেরহাটে পৃথক সড়ক দুর্ঘটনায় ছয়জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ১২ জন। বৃহস্পতিবার সকাল ৭টার দিকে দুর্ঘটনা দুটি ঘটে।

রাজশাহীর বাঘা উপজেলার মীরগঞ্জ বাজারে শ্যালো ইঞ্চিনচালিত ট্রলির সঙ্গে ধাক্কা খেয়ে নিয়ন্ত্রণ হারিয়ে বাস উল্টে বাসের সহকারীসহ তিনজন নিহত হন। এ ঘটনায় অন্তত ১২ জন আহত হয়েছেন।

নিহতরা হলেন- বাসের সহকারী আবু হানিফ (২৮), বাসের যাত্রী উপজেলার মনিগ্রাম ইউনিয়নের মীরগঞ্জ বান্ডাবটতলা গ্রামের মনসুর রহমানের স্ত্রী মনোয়ারা বেগম (৪২) ও একই ইউনিয়নের হরিরামপুর দ্বারপাড়া গ্রামের পিয়ার উদ্দিনের স্ত্রী বাদল বেওয়া (৬৫)।

বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিন আলী জানান, রাব্বী এন্টারপ্রাইজ নামের একটি বাস বাঘা থেকে রাজশাহী যাচ্ছিল। মীরগঞ্জ বাজারের পাশে বিপরীত দিক থেকে আসা একটি ট্রলির সঙ্গে ধাক্কা খেয়ে বাস নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এ সময় বাসটি গাছের সঙ্গে ধাক্কা খেয়ে রাস্তার পাশে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান বাসের হেলপার ও দুই নারী যাত্রী।

খবর পেয়ে পুলিশ ও দলকল কর্মীরা গিয়ে আহত ১২ জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে।

অন্যদিকে বাগেরহাটে খুলনা-মোংলা মহাসড়কের রামপাল উপজেলার ভাগাবাজারের কাছে মালিডাঙ্গা এলাকায় ট্রাক ও মাহেন্দ্রার মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। নিহতরা সবাই মাহেন্দ্র আরোহী বলে পুলিশ জানায়।

নিহত তিনজনের মধ্যে সোহাগ শেখ (৩৫) নামে একজনের নাম জানতে পারলেও অপর দুই পুরুষের পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ। নিহত সোহাগ শেখ বাগেরহাট জেলার মংলা উপজেলার হলদিবুনিয়া গ্রামের জলিল শেখের ছেলে।

বাগেরহাটের কাটাখালী হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম জানান, মোংলাগামী একটি ট্রাক ঘটনাস্থলে পৌঁছালে বিপরীতমুখী যাত্রীবাহী একটি মাহেন্দ্রার মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলেই মাহেন্দ্র আরোহী তিনজন নিহত হয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে। তবে ট্রাকসহ চালক পালিয়ে গেছে বলে পুলিশ জানায়।

বাগেরহাট ফায়ার ব্রিগেডের উপসহকারি পরিচালক সরদার মাসুদুল ইসলাম জানান, খবর পেয়ে ফায়ার ব্রিগেড সদস্য ঘটনাস্থলে ছুটে গিয়ে মৃতদেহ উদ্ধার করে


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।