২২, সেপ্টেম্বর, ২০১৯, রোববার | | ২২ মুহররম ১৪৪১

জাতীয় ঈদগাহ প্রবেশে তিন দফা তল্লাশি : ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া !

প্রকাশিত: ৫:৪৩ অপরাহ্ণ , জুন ৩, ২০১৯

জাতীয় ঈদগাহ প্রবেশে তিন দফা তল্লাশি : ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া !

ঢাকা : তিন দফা তল্লাশির পর জাতীয় ঈদগাহ ময়দানে প্রবেশ করতে হবে বলে জানিয়েছেন, ঢাকা মহানগর পুলিশ কমিশনার আছাদুজ্জামান মিয়া। সকালে জাতীয় ঈদগাহ মাঠের নিরাপত্তা ব্যবস্থা পরিদর্শন করে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন। তিন দফা তল্লাশির পর জাতীয় ঈদগাহ ময়দানে প্রবেশ করতে হবে বলে জানিয়েছেন, ঢাকা মহানগর পুলিশ কমিশনার আছাদুজ্জামান মিয়া।

ডিএমপি কমিশনার বলেন, ঈদগাহ ও বায়তুল মোকাররম জাতীয় মসজিদ প্রস্তুত এবং ঈদ জামাতের সব আয়োজন সম্পন্ন হয়েছে। ঈদুল ফিতরে জাতীয় ঈদগাহ ময়দান এবং জাতীয় মসজিদ বায়তুল মোকারমকে ঘিরে আমরা কয়েক স্তরে সুদৃঢ় সমন্বিত নিরাপত্তা ব্যবস্থা আমরা ইতিমধ্যে গ্রহণ করেছি।

এছাড়া, পুরো এলাকায় সিসি ক্যামেরা বসানো হয়েছে। ঈদগাহে থাকা ডিএমপির কন্ট্রোল রুম থেকে সিসি ক্যামেরা মনিটরিং করা হবে। ডিএমপি কমিশনার জানান,ঈদ জামাতে মুসল্লিরা জায়নামাজ এবং বৃষ্টি থাকলে ছাতা নিয়ে প্রবেশ করতে পারবেন। আর কিছু সঙ্গে আনা যাবে না  বলেও উল্লেখ করেন তিনি।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।