২৪, আগস্ট, ২০১৯, শনিবার | | ২২ জ্বিলহজ্জ ১৪৪০

ইউল্যাব শিক্ষার্থীর মৃত্যু বাসচাপায় রাজধানীতে

প্রকাশিত: ৫:২৯ অপরাহ্ণ , জুন ১১, ২০১৯

ইউল্যাব শিক্ষার্থীর মৃত্যু বাসচাপায় রাজধানীতে

রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের সামনের রাস্তায় বাসচাপায় আকিব রেজা (২৩) নামে এক ইউল্যাব ইউনিভার্সিটি শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১১ জুন) ভোরে এই দুর্ঘটনাটি ঘটে।

তেজগাঁও বিভাগের উপকমিশনার বিপ্লব কুমার সরকার এ তথ্য নিশ্চিত করে জানান, আকিব রেজা কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনের বিএনপির সাবেক সংসদ সদস্য ও দৌলতপুর বিএনপি সভাপতি রেজা আহমেদ বাচ্চুর ছোট ছেলে।

আকিবের পারিবারিক সূত্রে জানা গেছে, সে বেসরকারি বিশ্বাবিদ্যালয় ইউল্যাব ইউনিভার্সিটির বিবিএ দ্বিতীয় বর্ষের ছাত্র। ঈদের ছুটি শেষে আজ ভোরে দৌলতপুর থেকে রাতের বাসে ঢাকায় আসেন। বাসের ভেতর ভুলে ব্যাগ রেখে ঢাকার কল্যাণপুরে নেমে মোহাম্মদপুরে নিজ বাসায় পৌঁছায়। বাসায় গিয়ে ব্যাগের কথা মনে পড়লে মোটরসাইকেলে করে আকিব কল্যাণপুরের উদ্দেশে রওনা করে। সে সময় দ্রুতগামী একটি বাস তাকে চাপা দিলে ঘটনাস্থলেই আকিবের মৃত্যু হয়।

শের-ই বাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানে আলম মুন্সি বলেন,  ‘বাসসহ চালককে আটকের চেষ্টা চলছে। আকিবের লাশ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের মর্গে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।’


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।