১৯, নভেম্বর, ২০১৯, মঙ্গলবার | | ২১ রবিউল আউয়াল ১৪৪১

শেষ পর্যন্ত সাকিবকে টপকে আবারও শীর্ষে উঠে গেলেন অসি অধিনায়ক ফিঞ্চ

প্রকাশিত: ৫:৪৫ অপরাহ্ণ , জুন ২০, ২০১৯

শেষ পর্যন্ত সাকিবকে টপকে আবারও শীর্ষে উঠে গেলেন অসি অধিনায়ক ফিঞ্চ

বিশ্বকাপে সর্বোচ্চ রান সংগ্রাহকের তালিকায় বাংলাদেশের সাকিব আল হাসান আর অস্ট্রেলিয়ার অ্যারোন ফিঞ্চের মধ্যে চলছে ইঁদুর-বিড়াল লুকোচুরি খেলা। একবার সাকিব ওপরে তো, আরেকবার ফিঞ্চ ওপরে। আবার ফিঞ্চকে টপকে উপরে উঠে যান সাকিব। শেষ পর্যন্ত সাকিবকে টপকে আবারও শীর্ষে উঠে গেলেন অসি অধিনায়ক ফিঞ্চ।

নটিংহ্যামের ট্রেন্টব্রিজে আজ মুখোমুখি বাংলাদেশ এবং অস্ট্রেলিয়া। এই ম্যাচে মাঠে নামার আগে অ্যারোন ফিঞ্চের নামের পাশে রান ছিল ৫ ইনিংসে ৩৪৩। সাকিব আল হাসানের পাশে লেখা ছিল ৪ ইনিংসে ৩৮৪। ট্রেন্টব্রিজে মাঠে নামার সময় সাকিবের চেয়ে ৪১ রান পেছনে ছিলেন ফিঞ্চ। কিন্তু টস জিতে ব্যাট করতে নেমে বাংলাদেশের বোলারদের বিপক্ষে শুরুটা ছিল অসি দুই ওপেনারের সাবধানি। কিন্তু শেষ পর্যন্ত ৫৩ রান করে ফেলেন তিনি। যে কারণে সাকিব আল হাসানকে টপকে আবারও শীর্ষে উঠে গেলেন অসি অধিনায়ক। সৌম্য সরকারের বলে ৫৩ রান করে শর্ট থার্ডম্যানে রুবেল হোসেনের হাতে ক্যাচ দিয়ে যখন ফিরে যান ফিঞ্চ, তখন তার নামের পাশে লেখা ৩৯৬ রান। সাকিবের চেয়ে এগিয়ে তিনি ১২ রান। সাকিব আল হাসানের সামনে এই ম্যাচেই ফিঞ্চকে টপকে যাওয়ার দারুণ সুযোগ রয়েছে।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।