২৩, আগস্ট, ২০১৯, শুক্রবার | | ২১ জ্বিলহজ্জ ১৪৪০

টস জিতে ফিল্ডিংয়ে ক্যারিবীয়রা

প্রকাশিত: ৩:১২ অপরাহ্ণ , জুলাই ১, ২০১৯

টস জিতে ফিল্ডিংয়ে ক্যারিবীয়রা

বিশ্বকাপ ক্রিকেটের দ্বাদশ আসরের ৩৯তম ম্যাচে লংকানদের বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে ওয়েস্ট ইন্ডিজ। চেস্টার লি স্ট্রিটের রিভারসাইড গ্রাউন্ডে বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৩টায় মাঠে গড়াচ্ছে ম্যাচটি।

রিভার সাইডেই গেল ম্যাচে প্রোটিয়াদের কাছে নয় উইকেটে হেরেছে শ্রীলংকা। এছাড়া, একাধিক ম্যাচে ভালো শুরু করেও ইনিংস বড় করতে পারেনি লংকান টপ অর্ডার। লেজে গোবরে মিডল আর লোয়ার অর্ডার।

ইতিমধ্যে ৭ ম্যাচ করে খেলেছে শ্রীলংকা- ওয়স্ট ইন্ডিজ। লংকানরা যদি তাদের শেষ দুটি ম্যাচে ওয়েস্ট ইন্ডিজ ও ভারতের বিরুদ্ধে জেতে সে ক্ষেত্রে ১০ পয়েন্ট নিয়ে বিশ্বকাপ শেষ করবে শ্রীলংকা।

অন্যদিকে, এই বিশ্বকাপে ওয়েস্ট ইন্ডিজ যেন দুধ ভাত। পাকিস্তানকে হারিয়ে দারুণ শুরু, বৃষ্টিতে ভেসে গেছে এক ম্যাচ, বাকি পাঁচ ম্যাচ হার। যে পাঁচখানা ম্যাচ হেরেছে গেইলরা অন্তত দুইটা ম্যাচ জিততে পারতো ক্যারিবিয়ানরা। এখন পয়েন্ট টেবলে শুধু আফগানদের ওপরেই আছে ওয়েস্ট ইন্ডিজ। এই বিশ্বকাপের গ্রুপ পর্ব থেকেই বিদায় নিয়েছে ক্যারিবিয়ান আউটফিট। আর তাই অন্তত আরও দুটি ম্যাচ জিতে বিশ্বকাপ শেষ করতে চায় ওয়েস্ট ইন্ডিজ।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।