২২, সেপ্টেম্বর, ২০১৯, রোববার | | ২২ মুহররম ১৪৪১

রাজধানীতে রাত ৮টা থেকে যেসব এলাকায় গ্যাস থাকবে না

প্রকাশিত: ৭:১৫ অপরাহ্ণ , জুলাই ১১, ২০১৯

রাজধানীতে রাত ৮টা থেকে যেসব এলাকায় গ্যাস থাকবে না

জরুরি রক্ষণাবেক্ষণ কাজের জন্য বৃহস্পতিবার রাত ৮টা থেকে শুক্রবার সকাল ৮টা পর্যন্ত রাজধানীর পশ্চিমাংশে বিভিন্ন এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ থাকছে।

এলাকাগুলো হলো- ঢাকা মহানগরীর গাবতলী, দারুস সালাম, সমগ্র মিরপুর, মিরপুর ডিওএইচএস, কল্যাণপুর, পাইকপাড়া, মনিপুর, শ্যামলী, আদাবর, আগারগাঁও, গণভবন, মোহাম্মদপুর, শুক্রাবাদ, ধানমন্ডি, ঝিগাতলা, হাজারীবাগ, কামরাঙ্গীরচর, নবাবগঞ্জ, লালবাগ ও সাভারসহ আশপাশের এলাকা।

তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানির সংবাদ বিজ্ঞপ্তি অনুযায়ী, গ্যাস ট্রান্সমিশন কোম্পানি লিমিটেড (জিটিসিএল) কর্তৃক আমিনবাজার সিজিএসের রক্ষণাবেক্ষণ কাজের জন্য তিতাস গ্যাসের আমিনবাজার ডিআরএস দিয়ে ঢাকার পশ্চিমাংশ ও সাভারে গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

সংশ্লিষ্ট এলাকায় গ্যাস সরবরাহ বিঘ্নিত হবে বা গ্যাসের স্বল্পচাপজনিত সমস্যা বিরাজ করবে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

তিতাস গ্যাস কর্তৃপক্ষ আরেকটি সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, ধনুয়া টিবিএস রক্ষণাবেক্ষণ কাজের জন্য শুক্রবার দুপুর ১টা থেকে রাত ৯টা পর্যন্ত রাজেন্দ্রপুর চৌরাস্তা হতে জৈনাবাজারের নাসির গ্লাস পর্যন্ত ৫০ পিএসআইজি গ্যাস পাইপলাইনের সাথে সংযুক্ত সব শ্রেণির গ্রাহকের গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

এছাড়া, জৈনাবাজারের নাসির গ্লাস থেকে বগাবাজারের আকিজ সিরামিকস পর্যন্ত ৫০ পিএসআইজি গ্যাস পাইপলাইনে স্বল্পচাপ বিরাজ করবে।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।