২৩, আগস্ট, ২০১৯, শুক্রবার | | ২১ জ্বিলহজ্জ ১৪৪০

প্রকৃতির কথা মাথায় রেখেই একটু ভিন্ন আঙ্গিকে ‘বাদল দিনের প্রথম কদম ফুল’

প্রকাশিত: ৭:০৫ অপরাহ্ণ , জুলাই ২২, ২০১৯

প্রকৃতির কথা মাথায় রেখেই একটু ভিন্ন আঙ্গিকে ‘বাদল দিনের প্রথম কদম ফুল’

চলছে বর্ষাকাল আর তাই রবীন্দ্রসংগীত শিল্পী অবনী মাহবুব নিয়ে এসেছেন তার সুরেলা কণ্ঠে রবীন্দ্রসংগীত ‘ বাদল দিনের প্রথম কদম ফুল’। তিনি  বলেন প্রকৃতির কথা মাথায় রেখেই এই গানটি একটু ভিন্ন আঙ্গিকে উপস্থাপনের চেষ্টা করেছেন তিনি। গানটি রিলিজ অতি সম্প্রতি রিলিজ হয়েছে জিসিরিজের youtube চ্যানেলে। গানটি সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন ‘ গানটি যদিও আমি অনেকটা গতানুগতিক ধারায় পরিবেশন করেছি তবে গানটিতে ভিন্ন মাত্রা যোগ হয়েছে সংগীতায়োজনে যা নিয়ে এক্সপেরিমেন্ট করেছেন কলকাতার সুরকার সৌরভ চক্রবর্তী। যেহেতু গানটি আমার খুব ভালো লাগার তাই এই গানটি রেকর্ড করে প্রকাশ করার লোভ সামলাতে পারলাম না, আশা করি শ্রোতাবন্ধুরা গানটি শুনবেন আর আমাকে জানাবেন কেমন লাগলো। আমাকে যোগাযোগ করা যাবে আমার ফেইসবুক পেজ ‘ aboni mahbub ‘ এর মাধ্যমে। অবনী এখন রয়েছেন অস্ট্রেলিয়ার ব্রিসবেনে তবে খুব শিগগিরই প্রকাশ পেতে যাচ্ছে তার কণ্ঠে আরো

একটি রবীন্দ্রনাথ এর গান। তিনি জানান এর আগে এই বছরে তার আরো দুটি গান প্রকাশ পেয়েছে জিসিরিজের ব্যানারে। এছাড়াও অবনী কাজ করছেন রবীন্দ্রনাথের আরো কিছু গান নিয়ে তবে তিনি বলেছেন যে আগামী বছরে তিনি যে গানগুলো প্রকাশ করবেন সেগুলো অনেকটাই ভিন্ন আঙ্গিকে হবে থাকবে গায়কী ও সংগীতায়োজনে অনেক বৈচিত্রতা। আমাদের পক্ষ থেকে অবনীর জন্যে রইলো অনেক শুভ কামনা।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।