২৩, আগস্ট, ২০১৯, শুক্রবার | | ২১ জ্বিলহজ্জ ১৪৪০

গ্যাস সিলিন্ডারের মধ্যে মিললো আড়াই কেজি গাঁজা

প্রকাশিত: ৮:৪২ অপরাহ্ণ , জুলাই ২২, ২০১৯

গ্যাস সিলিন্ডারের মধ্যে মিললো আড়াই কেজি গাঁজা

রাজবাড়ীতে রান্নার গ্যাস সিলিন্ডারের মধ্যে পাওয়া গেছে আড়াই কেজি গাঁজা। সোমবার সকালে রাজবাড়ী শহরের পূবালী ব্যাংক মোড় এলাকা থেকে পুলিশ ওই গ্যাস সিলিন্ডার জব্দ করার পাশাপাশি গাঁজা উদ্ধার করে। সেই সঙ্গে গাঁজা ব্যবসায়ী শহিদ শেখকে গ্রেফতার করা হয়েছে। শহিদ রাজবাড়ীর উপজেলার বরাট ইউনিয়নের গোপালবাড়ী গ্রামের নেওয়াজ শেখ ওরফে গোপালের ছেলে।

রাজবাড়ী শহর পুলিশ ফাঁড়ির এটিএসআই আব্দুল লতিফ বলেন,গতকাল সকাল সাড়ে ৮টার দিকে ব্যাটারী চালিত অটো রিকশা থেকে একটি রান্নার গ্যাস সিলিন্ডারসহ জেলা শহরের পূবালী ব্যাংক মোড় এলাকায় নামেন শহিদ শেখ। ওই সময় তারা সেখানে টহলরত ছিলেন। তবে গ্যাস সিলিন্ডারটির মুখ আটকানো থাকায় মনে হচ্ছিত তা গ্যাস ভর্তি। যদিও শহিদ শেখের গ্যাস সিলিন্ডার বহনের বিষয়টি লক্ষ করে তাদের সন্দেহ হয়।

এক পর্যায়ে তারা গ্যাস সিলিন্ডারটির তলা পরীক্ষা করে দেখেন, পেছনে গোলাকৃতিতে কাটা এবং তিনটি স্কু লাগানো। এরপর তারা স্কু খুলে দেখতে পান তার মধ্যে গাঁজা ভর্তি। ওই সময়ই শহীদ শেখকে গ করা হয়। এ ঘটনায় গতকাল দুপুরে রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।