১৭, আগস্ট, ২০১৯, শনিবার | | ১৫ জ্বিলহজ্জ ১৪৪০

অভিজ্ঞতা ছাড়াই চাকরি দেবে রেনেটা

প্রকাশিত: ২:১৫ অপরাহ্ণ , জুলাই ৩০, ২০১৯

অভিজ্ঞতা ছাড়াই চাকরি দেবে রেনেটা

রেনেটা লিমিটেড কিছু সংখ্যক জনবল নিয়োগ দিবে। প্রতিষ্ঠানটিতে অফিসার, প্রডাকশন ও প্রফেশনাল সার্ভিসেস অফিসার পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারেন।

১) পদের নাম: অফিসার, প্রডাকশন

পদসংখ্যা: ৬ জন

যোগ্যতা: এম.ফার্ম (যাঁরা এম.ফার্ম পরীক্ষা দিয়েছেন, তাঁরাও আবেদন করতে পারবেন)। প্রার্থীর বয়স ২২ থেকে ২৮ বছর। নবীন স্নাতক প্রার্থীদের আবেদনের জন্য উৎসাহিত করা হলো। উত্তম ব্যক্তিগত যোগাযোগ দক্ষতা থাকা দরকার। স্ব-প্রণোদিত ও উৎপাদনে সক্রিয় এবং ফলাফল ডেলিভারি করা। স্মার্ট, উদ্যমী ও সৃজনশীল হওয়া। কম্পিউটার দক্ষতা। দলের সদস্য হিসেবে কাজ করা মানসিকতা থাকতে হবে।

২) পদের নাম: প্রফেশনাল সার্ভিসেস অফিসার।

পদসংখ্যা: ১৫ জন

যোগ্যতা: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। তবে প্রার্থীর উচ্চ মাধ্যমিক পর্যন্ত বিজ্ঞান বিভাগ থাকতে হবে। সঙ্গে মাইক্রোসফট অফিসে দক্ষতা আবশ্যক। আবেদনের জন্য বয়স অনূর্ধ্ব ২৮ বছর হতে হবে। নির্বাচিত প্রার্থীদের দেশের যেকোনো প্রান্তে কাজের অগ্রহ থাকতে হবে।

কর্মস্থল: গাজীপুর

কোম্পানির সুযোগ-সুবিধাদি: বার্ষিক ও উৎসব বোনাস, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, গ্রুপ ইন্স্যুরেন্স, লাঞ্চ ও যানবাহন সুবিধা। সুন্দর ও স্বাস্থ্যকর কাজের পরিবেশ।

বেতন স্কেল: বেতন আলোচনা সাপেক্ষে।

আবেদনের প্রক্রিয়া: প্রার্থীরা বিডিজবস অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ তারিখ: আবেদন করা যাবে ১৮ আগস্ট, ২০১৯ পর্যন্ত। সূত্র : বিডিজবস


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।