২২, আগস্ট, ২০১৯, বৃহস্পতিবার | | ২০ জ্বিলহজ্জ ১৪৪০

নতুন ফ্লেভারে ড্যান কেকের ‘কাপকেক ডিলাইট’

প্রকাশিত: ৮:১১ অপরাহ্ণ , জুলাই ৩০, ২০১৯

নতুন ফ্লেভারে ড্যান কেকের ‘কাপকেক ডিলাইট’

দেশের জনপ্রিয় স্ন্যাকস ব্র্যান্ড ‘ড্যান কেক’ এবার নিয়ে এসেছে চকলেট, ভ্যানিলা ও অরেঞ্জ ফ্লেভারে ‘কাপকেক ডিলাইট’। সোমবার গুলশান ক্লাবে সাংবাদিকদের নিয়ে আয়োজিত এক অনুষ্ঠানে ‘কাপকেক ডিলাইট’ বাজারে আনার ঘোষণা দেন ড্যান ফুডস লিমিটেডের হেড অব মার্কেটিং মিনহাজ হোসেন।

২০১৫ সালে বাংলাদেশের বাজারে কার্যক্রম শুরু করে ড্যান কেক। ডেনমার্কের শীর্ষস্থানীয় স্ন্যাকস ব্র্যান্ড ‘ড্যান কেক’ ইউরোপের বেকারি শিল্পে একটি প্রসিদ্ধ নাম। শুধু ইউরোপ নয়, স্বাদ ও বৈচিত্র্যের জন্য ৮৭ বছর ধরে ড্যান কেক সারা বিশ্বেই ব্যাপক জনপ্রিয়।

ড্যান কেক প্রথম আগমনেই তার ইউরোপিয়ান রেসিপির মানসম্মত ও সুস্বাদু স্ন্যাকসের মাধ্যমে দেশের ভোক্তার মন জয় করতে সক্ষম হয়েছে। এখন পর্যন্ত অপরিবর্তিত মান এবং নতুন সংযোজনের দ্বারা বাংলাদেশের স্ন্যাকস প্রেমীদের ভালোবাসার ব্র্যান্ড হিসেবে গণ্য হয়ে আসছে।

ড্যান ফুডস লিমিটেডের হেড অব মার্কেটিং মিনহাজ হোসেন ড্যান কেকের সুদীর্ঘ সাফল্যমণ্ডিত যাত্রায় সঙ্গী হওয়ায় সবাইকে আন্তরিক ধন্যবাদ এবং অভিনন্দন জানিয়ে বলেন, ড্যান কেক সবসময় চেষ্টা করে নতুন নতুন স্বাদের পণ্যের সাথে ক্রেতা ও ভোক্তাদের পরিচয় করিয়ে দিতে।

তিনি বলেন, সেই ধারাবাহিকতায় এবারের সহযোজন ‘কাপকেক ডিলাইট’। চকলেট, ভ্যানিলা ও অরেঞ্জ; তিনটি ভিন্ন ফ্লেভার নিয়ে শুরু হচ্ছে কাপকেক ডিলাইটের যাত্রা। আশা করি ড্যান কেকের অন্যান্য পণ্যের মতো কাপকেক ডিলাইটও সবার ভালো লাগবে। কাপকেক ডিলাইটের বাজারমূল্য সম্পর্কে জানতে চাইলে তিনি জানান, প্রতিটি সিঙ্গেল প্যাকের খুচরা মূল্য ১০ টাকা।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ডেন ফুডস লিমিটেডের ব্র্যান্ড ডেভেলপমেন্ট এক্সিকিউটিভ, আশিকুল ইসলাম ভূঁইয়া, নর্থব্রুক কনসালট্যান্টস লিমিটেডের সিনিয়র পিআর কনসালট্যান্ট, সরকার মাসুদ হাসান এবং সিনিয়র পিআর ম্যানেজার, শেগুফতা তাসনীমসহ আরও অনেকে।

উল্লেখ্য, ডেন ফুডস লিমিটেডের ড্যানকেক এ/এস, ডেনমার্ক এবং পান্ডুঘর লিমিটেডের একটি যৌথ উদ্যোগ যার পূর্ণকার্যক্রম ২০১৫ সালে বাংলাদেশে শুরু হয়েছে।

সিএনআই/কেআই


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।