রবিবার, ৫ই জুলাই, ২০২০ ইং

আলোচিত কন্ঠশিল্পী হিসেবে চিত্রজগত অ্যাওয়ার্ড পেলেন মনিষা ভাদুড়ী মেরী

প্রকাশিত: ১২:২৪ অপরাহ্ণ , জুলাই ৩১, ২০১৯

আলোচিত কন্ঠশিল্পী হিসেবে চিত্রজগত অ্যাওয়ার্ড পেলেন মনিষা ভাদুড়ী মেরী

দেশের অন্যতম এক ঐতিহ্যবাহী বিনোদন ‘সাপ্তাহিক চিত্রজগত’-এর ৩২ বছর পূর্তি উপলক্ষে জমকালো অনুষ্ঠানের আয়োজন করে সাপ্তাহিক চিত্রজগত পরিবার। সোমবার (২৯ জুলাই) সন্ধ্যায় বাংলাদেশ শিল্পকলা একাডেমির জাতীয় চিত্রশালা মিলনায়তনে অনুষ্ঠানের আয়োজন করা হয়। সুস্থ বিনোদন সুন্দর সমাজ গঠনের সহায়ক শীর্ষক আলোচনার পাশাপাশি প্রদান করা হয় ‘চিত্রজগত এ্যাওয়ার্ড ২০১৯’। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- পরিকল্পনা মন্ত্রী এম.এ মান্নান এমপি। বিশেষ অতিথি ছিলেন- সাবেক রেলপথ মন্ত্রী মো. মজিবুল হক এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশল মো. আবদুস সবুর, বাংলাদেশ সুপ্রীম কোর্টের সিনিয়র আইনজীবী ড. মো. কুতুব উদ্দীন চৌধুরী এবং পাওয়ার সেল (বিদ্যুৎ বিভাগ)-এর মহাপরিচালক প্রকৌশলী মোহাম্মদ হোসাইন।সাপ্তাহিক চিত্রজগত-এর ভারপ্রাপ্ত সম্পাদক রেজাউল করিম রেজার সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন- দেশের চলচ্চিত্র, টেলিভিশন, মঞ্চ, সঙ্গীত ও নৃত্যাঙ্গনের বিভিন্ন প্রজন্মের তারকাশিল্পী ও সাংস্কৃতিক বিশিষ্টজনেরা।শোবিজের বিভিন্ন অঙ্গনের মানুষদেরকে বিভিন্ন শাখায় পুরস্কৃত করা হয়

।এবছরের আলোচিত কন্ঠ শিল্পী হিসেবে চিত্রজগত অ্যাওয়ার্ড-১৯ পেলেন চ্যানেল আই সেরাকন্ঠ’র গায়িকা মনিষা ভাদুড়ী মেরী।পুরস্কার পেয়ে তাঁর অনুভূতি জানান,আমি সবকিছুর জন্য প্রথমে সৃষ্টিকর্তাকে কৃতজ্ঞতা জানাতে চাই।এবং এরপর আমার বাবা-মা,দাদাসহ পুরো পরিবারকে ধন্যবাদ দিতে চাই।যারা সব সময়ই আমাকে এভাবে সহযোগিতা উৎসাহ দিয়ে আসছে।যার জন্য আমি আজ চলার পথে এটা পথ আসতে পেরেছি।পুরস্কার এটা খুব সম্মানের এবং কাজের দায়িত্ব বাড়িয়ে দেয়।আমি নিজে থেকেও সেই দায়িত্ব নিয়ে সকলের মন জয় করার চেষ্টা করে যাবো।আর ভবিষ্যৎ-এ আরো ভালো ভালো কাজ উপহার দিবো।উল্লেখ্য,গতকাল মঙ্গলবার(৩০ জুলাই) শিল্পকলা একাডেমি’তে লাল-সবুজ ললিতকলা একাডেমির ১২ বছরপূর্তি উপলক্ষে সংগীতে তার বিশেষ অবদানের জন্য ও আলোকিত সংগীতশিল্পী হিসেবে মনিষা ভাদুড়ী মেরী’কে পুরস্কৃত করেন।বর্তমানে মেরী অ্যালবামে কাজ করার পাশাপাশি স্টেজ শো’তে তুমুল ব্যস্ত সময় পার করছেন।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।