২৩, আগস্ট, ২০১৯, শুক্রবার | | ২১ জ্বিলহজ্জ ১৪৪০

কোহলিদের কোচ হতে ২ হাজার জনের ইচ্ছে প্রকাশ!

প্রকাশিত: ১২:৪৯ অপরাহ্ণ , আগস্ট ১, ২০১৯

কোহলিদের কোচ হতে ২ হাজার জনের ইচ্ছে প্রকাশ!

ভারতীয় দলের কোচিং স্টাফদের মেয়াদ সম্প্রতি শেষ হয়েছে। ফলে প্রধান কোচসহ এসব পদে আগ্রহীদের কাছ থেকে দরখাস্ত চেয়েছিল ভারতের ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)। গত মঙ্গলবার ছিল আবেদনের শেষ তারিখ।

আর তাতে বিরাট কোহলিদের প্রধান কোচ হতে আগ্রহী ২ হাজার জনের আবেদন গ্রহণ করেছে বিসিসিআই। তবে ভারতীয় সংবাদমাধ্যমগুলোর মতে, বর্তমান কোচ রবি শাস্ত্রীকে টেক্কা দিতে পারেন-এমন কেউ আবেদন করেননি।

এদিকে, ক্যারিবিয়ান সফরে উড়ে যাওয়ার আগে সাংবাদিক সম্মেলনে বিরাট কোহলি বুঝিয়ে দিয়েছিলেন কোচ হিসেবে শাস্ত্রীই তার পছন্দের। তবে কোচ নির্বাচন নিয়ে বিরাটের সঙ্গে কথা বলা আবশ্যক নয় বলেও জানিয়ে দিয়েছেন উপদেষ্টা কমিটির অন্যতম সদস্য আনশুমান গায়েকর। এই অবস্থায় বিরাট কোহলির পাশেই দাঁড়ালেন প্রাক্তন ভারত অধিনায়ক তথা পুরনো উপদেষ্টা কমিটির অন্যতম সদস্য সৌরভ গাঙ্গুলি।

সৌরভ বলেন, ক্যাপ্টেন হিসেবে কোচ বাছাইয়ে নিজের পছন্দের কথা বলার অধিকার আছে কোহলির৷ মহারাজের কথায়, ‘ও (বিরাট) দলের ক্যাপ্টেন৷ সব বিষয়েই ওর কথা বলার অধিকার আছে৷’

প্রসঙ্গত, কোচ বাছাইয়ে অন্তর্বর্তীকালীন ক্রিকেট উপদেষ্টা কমিটি গঠন করেছে ভারতীয় বোর্ড। যেখানে দেশটির প্রথম বিশ্বকাপজয়ী অধিনায়ক কপিল দেবের সঙ্গে আছেন আনশুমান গায়েকর ও সনাথ রঙ্গশামি। আগামী ১৪ ও ১৫ আগস্ট কোচপ্রত্যাশীদের সাক্ষাৎকার নেয়ার কথা রয়েছে।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।