১৭, আগস্ট, ২০১৯, শনিবার | | ১৫ জ্বিলহজ্জ ১৪৪০

ঢাকায় নিয়োগ দেবে ইবনে সিনা ট্রাস্ট

প্রকাশিত: ৫:৫৫ অপরাহ্ণ , আগস্ট ১, ২০১৯

ঢাকায় নিয়োগ দেবে ইবনে সিনা ট্রাস্ট

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ইবনে সিনা ট্রাস্ট। প্রতিষ্ঠানটিতে মেডিকেল টেকনোলজিস্ট (সাইকোলজি) পদে নিয়োগ দেওয়া হবে। তবে কতজন নিয়োগ দেবে, তা উল্লেখ করা হয়নি। পদটিতে শুধু পুরুষরা আবেদন করতে পারবেন।

পদের নাম

মেডিকেল টেকনোলজিস্ট (সাইকোলজি)

যোগ্যতা

প্রার্থীকে মেডিকেল টেকনোলজিতে তিন বছরের ডিপ্লোমা (ল্যাবরেটরি মেডিসিন) পাস হতে হবে। প্রার্থীর সর্বনিম্ন দুই বছরের অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীর বয়স সর্বোচ্চ ৩০ বছর হতে হবে। শুধু পুরুষরা আবেদন করতে পারবেন। যেকোনো মেডিকেল কলেজ হসপিটালের সাইকোলজি ডিপার্টমেন্ট থেকে মেডিকেল টেকনোলজিস্ট হিসেবে কমপক্ষে দুই বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

কর্মস্থল

ঢাকা

বয়স

বয়স সর্বোচ্চ ৩০ বছর

আবেদনের পদ্ধতি

আপনি যদি আগ্রহী হন, আপনার আবেদনপত্রের সঙ্গে জীবনবৃত্তান্তসহ সত্যায়িত সব একাডেমিক সার্টিফিকেটের ফটোকপি, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি এবং তিন কপি সদ্য তোলা পাসপোর্ট সাইজের ছবি ও ইবনে সিনা ট্রাস্টের অনুকূলে অ্যাকাউন্ট নম্বর MSA-9349 ইসলামী ব্যাংক ধানমণ্ডি ব্রাঞ্চে ২০০ টাকার অনলাইন ডিপোজিটরি স্লিপ ইসলামী ব্যাংকের যেকোনো শাখায় জমা দিয়ে তার মেইন স্লিপসহ উল্লেখিত ঠিকানায় আবেদন করুন : দি সেক্রেটারি, ইবনে সিনা ট্রাস্ট, হাউস-৪৮, রোড-৯/এ, ধানমণ্ডি, ঢাকা-১২০৯। অনুগ্রহপূর্বক খামের ওপর ও আবেদনপত্রের কভার লেটারে আবেদনকৃত পদের নাম উল্লেখ করুন। ইন্টারভিউর জন্য কেবল সংক্ষিপ্ত তালিকার প্রার্থীদের সঙ্গে যোগাযোগ করা হবে।

আবেদনকারীকে অবশ্যই জীবনবৃত্তান্তের সঙ্গে ছবি পাঠাতে হবে।

আবেদনের সময়সীমা

আবেদন করা যাবে ৫ আগস্ট, ২০১৯ পর্যন্ত।

সূত্র : বিডিজবস


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।