২২, আগস্ট, ২০১৯, বৃহস্পতিবার | | ২০ জ্বিলহজ্জ ১৪৪০

স্ন্যাপডিলে অর্ডারে আইফোনের বদলে বাক্সে সাবান!

প্রকাশিত: ৭:১১ অপরাহ্ণ , আগস্ট ১, ২০১৯

স্ন্যাপডিলে অর্ডারে আইফোনের বদলে বাক্সে সাবান!

স্ন্যাপডিলে অফার দেখে আইফোন অর্ডার করেছিলেন পারভিন শর্মা। সময় মতোও ডেলিভারিও এসেছিল। কিন্তু বাক্স খুলতেই অবাক করা কান্ড। আইফোনের বদলে বাক্সে সাবান।এরপর স্ন্যাপডিলে বার বার অভিযোগ জানিয়েও সুরাহা পাননি পারভিন। অবশেষে ভোক্তা অধিকার সংস্থায় অভিযোগ করেন।ঘটনার প্রায় দুই বছর পর মিলল বিচার। সম্প্রতি পারভিনের হাতে ১ লাখ টাকা ক্ষতিপূরণ তুলে দিতে নির্দেশ দিয়েছে ভোক্তা অধিকার সংস্থা।পারভিন জানান, ৪ মার্চ ২০১৭ সালে স্ন্যাপডিলে আইফোন অর্ডার করেন। তখনই পেমেন্টও করে দেন তিনি। এর ঠিক দুই দিন পর তাঁর হাতে ডেলিভারি এসে পৌঁছয়। বাক্সটি দেখেই সন্দেহ হয় তাঁর।

বাক্স খুলতেই দেখা যায়, ফোনের বদলে বাক্সে ভরা একটি সাবান। এর পরেই রিটার্ন ও রিফান্ডের জন্য স্ন্যাপডিলে-এর সাইটে আবেদন করেন তিনি। কাস্টমার কেয়ারেও ফোন করেন।কিন্তু স্ন্যাপডিলের পক্ষ কোনও সহযোগিতা করা হয়নি। উপরন্তু সেলারের সঙ্গে যোগাযোগ করতে গিয়ে দেখেন সেই অ্যাকাউন্টটিই ডিলিট করে দেওয়া হয়েছে। এরপরেই ভোক্তা অধিকার সংস্থার দারস্থ হন তিনি।অভিযোগ জানানোর পরেই ঘটনার তদন্ত হয়। অভিযোগ প্রমাণিত হওয়ার পরে স্ন্যাপডিল, সেলার ও কুরিয়ার সংস্থাকে ১ লক্ষ টাকা ক্ষতিপূরণ তুলে দিতে নির্দেশ দেওয়া হয়। হয়রানির জরিমানা ও আর্থিক ক্ষতিপূরণ হিসাবে পারভিনকে দেওয়া হবে এই টাকা।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।