২৪, আগস্ট, ২০১৯, শনিবার | | ২২ জ্বিলহজ্জ ১৪৪০

আমরা স্বপ্ন দেখি সুন্দর আগামীর

প্রকাশিত: ৫:২৪ অপরাহ্ণ , আগস্ট ৩, ২০১৯

আমরা স্বপ্ন দেখি সুন্দর আগামীর

অসহায় পথ শিশুদের নিয়ে কাজ করার একমাএ লক্ষ নিয়ে আগামি পথে হেঁটে যাচ্ছে পাওয়ার ভয়েস বিদি।PvBD পরিবারের পক্ষ থেকে পবিত্র ঈদুল আযহ’র উপলক্ষে গতকাল মালিবাগ মোরের বস্তির (অসহায়, পথ শিশু ও ভাসমান) পরিবার এর মাঝে ( ১ কেজি কেজি পোলার চাল,১ কেজি আটা ও গরুর মাংসের মসলা)  ইভেন্টটি ২২ তম কার্যক্রম সফলভাবে সম্পন্ন করেছেন পাওয়ার ভয়েস বিডি  সিইও শেখ রাশেদুল ইসলাম।

পথ শিশুদের একটু সাহায্য সহযোগিতা তাদের মুখে হাসি ফোটানোর কাজটি করে থাকেন ।পৃথিবী হোক এই শিশুদের নিরাপত্তা জায়গা । এই শ্লোগানকে সামনে রেখে তারা দিন দিন এগিয়ে যাচ্ছে সমাজের সকল শিশুদের মাঝে।তারা প্রতি  ঈদে  আশে – পাশের বস্তির শিশুদের  মুখে হাসি ফিরিয়ে দেয়ার চেষ্টা করে থাকে । বিভিন্ন জায়গায় বিভিন্ন ভাবে বস্তির অসহায় ছেলের-মেয়েদের জন্য তারা বিভিন্ন ভাবে কাজ করে থাকেন।

পাওয়ার ভয়েস বিডি  সিইও শেখ রাশেদুল ইসলাম বলেন, পাওয়ার ভয়েস বিডি বয়স কাল  ৩ বছর চলছে ।  সমাজের সকল স্তরে মানুষগুলোকে যারা আর্থিক ভাবে ভাল তারা যদি অসহায়, পথ শিশু ও ভাসমান তাদের কে আর্থিক এবং মানসিক দিক থেকে নানানভাবে সহায়তা করার জন্য এগিয়ে আসে তাহলে অনেক গুলো হাসি মুখ আমরা আমাদের সমাজে দেখতে পারি।

তাদের এই ইভেন্টটি সুষ্ঠুভাবে সম্পন্ন করতে অক্লান্ত পরিশ্রম করেছে PvBD পরিবারের সকল সদস্য এবং সেই সাথে ভবিষ্যতেও মানবতার কল্যাণে এরুপ অক্লান্ত পরিশ্রম করে যাবে পরিবারটি । আমরা স্বপ্ন দেখি সুন্দর আগামীর…  এরুপ স্বপ্ন নিয়ে  অসহায়, পথ শিশু ও ভাসমান মানুদেরকে সাহায্য সহযোগিতা  করে যাওয়ার জন্য সমাজের সকল স্তরে মানুষগুলোকে একান্ত সহযোগিতা এবং দোয়া প্রার্থনা করছেন PvBD -এর সিইও শেখ রাশেদুল ইসলাম।

 

 

 


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।