২৩, আগস্ট, ২০১৯, শুক্রবার | | ২১ জ্বিলহজ্জ ১৪৪০

কাশ্মীরের সেনা ক্যাম্পে ভলিবল খেলছেন ধোনি (ভিডিও)

প্রকাশিত: ৬:০৫ অপরাহ্ণ , আগস্ট ৫, ২০১৯

কাশ্মীরের সেনা ক্যাম্পে ভলিবল খেলছেন ধোনি (ভিডিও)

বিশ্বকাপের পরেই জল্পনা ছড়িয়ে যায় অবসর নিচ্ছেন মহেন্দ্র সিং ধোনি। এমনকি এও জল্পনা ছড়ায় যে, সেনাবাহিনীতে যোগ দিতে চলেছেন মাহি। আগামী ওয়েস্ট ইন্ডিজ সফরে ধোনির নাম না থাকায় কৌতূহল আরও প্রবল হয়। তবে সেই সব কৌতূহলের অবসান ঘটে। জানা যায়, প্যারাশ্যুট ট্রেনিংয়ের জন্য সেনাবাহিনীতে যোগ দিতে চলেছেন ভারতের প্রাক্তন অধিনায়ক। সেই মতোই বেশ কয়েকদিন ধরেই কাশ্মীরে রয়েছেন মাহি।

এমনিতেই বর্তমানে কাশ্মীরে বেশ থমথমে। গোটা কাশ্মীরে জারি কার্ফু। বন্ধ ইন্টারনেট পরিষেবা। কিন্তু এহেন পরিস্থিতেও ‘কুল’ মেজাজেই আছেন মাহি। সম্প্রতি তাঁর একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তাতে দেখা যাচ্ছে আর্মি ক্যাম্পে বেশ খোশ মেজাজেই ভলিবল খেলছেন মাহি। তাঁর সঙ্গে রয়েছেন আর্মির জওয়ানরা।

২০১১ সালে সম্মানসূচক লেফটেন্যান্ট কর্নেল পদে ভূষিত করা হয় ধোনিকে। পাঁচবার প্যারাশুট ট্রেনিং জাম্প সম্পন্ন করার পর তিনি প্যারাট্রুপার হিসেবে নির্বাচিত হন। ধোনি এখন কাশ্মীরে ১০৬ টি/এ ব্যাটালিয়নের সঙ্গে অবস্থান করছেন। ১৫ আগস্ট পর্যন্ত এখানে থাকার কথা রয়েছে তার।

এদিকে আমেরিকায় ভালো অবস্থায় রয়েছে ভারতীয় ক্রিকেট দল। ক্যারিবীয়দের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম দুটিতে জিতে সিরিজ জিতে নেন কোহলিরা।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।