১৭, অক্টোবর, ২০১৯, বৃহস্পতিবার | | ১৭ সফর ১৪৪১

এক মোটরসাইকেল উদ্ধারে গিয়ে মিলল আরও ৮টি

প্রকাশিত: ৩:২৭ অপরাহ্ণ , আগস্ট ৬, ২০১৯

এক মোটরসাইকেল উদ্ধারে গিয়ে মিলল আরও ৮টি

বিভিন্ন সময় চুরি করা ৯টি মোটরসাইকেলসহ চোরাইচক্রে জড়িত অভিযোগে তিনজনকে গ্রেফতার করেছে ওয়ারী থানা পুলিশ। গ্রেফতাররা হলেন- মানিক (২২), অপু মালি (২৮) ও আব্দুল-হাই (৪৫)।

মঙ্গলবার দুপুরে ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের ডিসি মাসুদুর রহমান জানান, ঢাকা ও টাঙ্গাইল জেলার বিভিন্ন এলাকায় গত দুই দিন বিরতিহীনভাবে অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করে ওয়ারী থানা পুলিশ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতাররা আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের সক্রিয় সদস্য। তারা ওয়ারী থানা এলাকাসহ ঢাকা মহানগরীর বিভিন্ন এলাকায় মোটরসাইকেল চুরি করত। উদ্ধার মোটরসাইকেলগুলো তারা ওয়ারী থানা এলাকাসহ আশপাশের এলাকা হতে বিভিন্ন সময় চুরি করে।

উল্লেখ্য, চলতি বছরের ১১ জুন ওয়ারী থানায় একটি মোটরসাইকেল চুরির মামলা করা হয়। ওই মামলার তদন্তকালে ঢাকা ও টাঙ্গাইলে অভিযান চালিয়ে চোরাই ৯টি মোটরসাইকেল উদ্ধারসহ অভিযুক্তদের গ্রেফতার করতে সক্ষম হলো ওয়ারী থানা পুলিশ। অর্থাৎ এক মোটরসাইকেল উদ্ধারে গিয়ে মিলল আরও ৮টি।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।