২৪, আগস্ট, ২০১৯, শনিবার | | ২২ জ্বিলহজ্জ ১৪৪০

দেশের ট্রাভেল ব্যবসায়ীরা দেখে এলেন মালয়েশিয়ার পর্যটনশিল্প

প্রকাশিত: ৪:৫২ অপরাহ্ণ , আগস্ট ৮, ২০১৯

দেশের ট্রাভেল ব্যবসায়ীরা দেখে এলেন মালয়েশিয়ার পর্যটনশিল্প

ট্যুরিজম মালয়েশিয়া ও রিজেন্ট এয়ারওয়েজ যৌথ উদ্যোগে বাংলাদেশের নির্বাচিত শীর্ষস্থানীয় ট্রাভেল এজেন্টদের একটি প্রতিনিধি দল সম্প্রতি মালয়েশিয়া সফর করেছে।মালয়েশিয়া পরিচিতি’ শীর্ষক ৫ দিনব্যাপী সফরে দলটি দেশটির অন্যতম পর্যটন স্পট গেন্টিং হাইল্যান্ড, মনোরম জোহর বাহরু, ঐতিহাসিক মালাকা শহর দক্ষিণ চীন সাগরের উপকূলবর্তী তিংগি দ্বীপ এবং রাজধানী কুয়ালালামপুর পরিদর্শন করেন।

সফরকালে প্রতিনিধি দল ট্যুরিজম মালয়েশিয়া ছাড়াও ট্যুরিজম জোহর, ট্যুরিজম মালাকা, গেন্টিং ওয়ার্ল্ড, কেয়ার লাক্সারি, টিএড মেরিন রিসোর্ট, এ ফ্যামোসা রিসোর্টি, লেগোল্যান্ড পর্যটন কর্তৃপক্ষের সাথে বৈঠক করেন এবং দু’দেশের পর্যটনশিল্পের প্রসারে বিস্তারিত আলোচনা করা হয়।বৈঠকগুলোতে মালয়েশিয়ার পর্যটনশিল্পের নানা দিক তুলে ধরা হয়। এ সময় বাংলাদেশের পর্যটনশিল্পর সম্ভাবনা ও সুযোগ-সুবিধা তুলে ধরে সফরকারী দেশীয় শীর্ষ এজেন্টরা।দুদেশের পর্যটনশিল্পের প্রসারে একযোগে কাজ করার বিষয়ে ঐকমত্যে পৌঁছান উভয়পক্ষ।রিজেন্ট এয়ারওয়েজের পরিচালক (সেলস এন্ড মার্কেটিং) সোহেল মজিদের নেতৃত্বে দলে ছিলেন ট্যুরিজম মালয়েশিয়া বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার মো. শোয়েব এবং বি ফ্রেশ, হালট্রিপ, ফ্লাইট এক্সপার্ট, ৯ জিও, সাইমন ওভারসিস, ডিসকভারি ট্যুরস এবং ফ্লেমিংগো ট্র্যাভেলসের শীর্ষ কর্মকর্তারা।


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।