১৭, আগস্ট, ২০১৯, শনিবার | | ১৫ জ্বিলহজ্জ ১৪৪০

১৩৫৭ জনকে নিয়োগ দেবে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর

প্রকাশিত: ৪:৫১ অপরাহ্ণ , আগস্ট ৮, ২০১৯

১৩৫৭ জনকে নিয়োগ দেবে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, খামারবাড়ি, ঢাকা। স্থায়ী এবং অস্থায়ীভাবে ১৪টি পদে মোট এক হাজার ৩৫৭ জনকে নিয়োগ দেবে। নারী ও পুরুষ উভয়কেই নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

প্রতিষ্ঠানের নাম : কৃষি সম্প্রসারণ অধিদপ্তর

পদের নাম : স্টোর কিপার, পরিসংখ্যান সহকারী, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক, ক্যাশিয়ার, লাইব্রেরিয়ান, স্প্রেয়ার মেকানিক ও নিরাপত্তা প্রহরী/অফিস গার্ডসহ মোট ১৪ টি পদে নিয়োগ দেওয়া হবে।

পদসংখ্যা : ১৪টি পদে সর্বমোট ১৩৫৭ জনকে নিয়োগ দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা : যেকোনো স্বীকৃত শিক্ষাপ্রতিষ্ঠান থেকে স্নাতক পাসসহ উচ্চমাধ্যমিক, মাধ্যমিক এবং অষ্টম শ্রেণি পাস প্রার্থীরা বিভিন্ন পদের জন্য আবেদন করতে পারবেন। কিছু কিছু পদের জন্য কম্পিউটার চালনায় দক্ষাতা ও উক্ত পদের জন্য কাজের অভিজ্ঞতা প্রয়োজন। আবেদনকারীর বয়সসীমা ন্যূনতম ১৮ থেকে অনূর্ধ্ব ৩০ বছরের মধ্যে হতে হবে।

বেতন স্কেল : বিভিন্ন পদের জন্য জাতীয় বেতন স্কেল-২০১৫ অনুযায়ী বেতন-ভাতা দেওয়া হবে।

আবেদনের নিয়ম : আগ্রহী প্রার্থীদের অনলাইনের (http://dae.teletalk.com.bd) মাধ্যমে আবেদন করতে হবে। এ ছাড়া আবেদনের সম্পূর্ণ প্রক্রিয়া বিজ্ঞপ্তিতে উল্লেখ করা আছে।

আবেদনের সময়সীমা : অনলাইনের মাধ্যমে আবেদন ও ফি প্রদান করা যাবে ৭ আগস্ট, ২০১৯ সকাল ১০টায় এবং শেষ হবে ৬ সেপ্টেম্বর, ২০১৯ বিকেল ৫টায়।

সূত্র : কৃষি সম্প্রসারণ অধিদপ্তর

বিস্তারিত বিজ্ঞপ্তিতে


সিএনআই’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।